নতুন ষড়যন্ত্রের ফাঁদে ঋদ্ধি-খড়ি! ছিন্নভিন্ন হতে চলেছে ওদের সংসার?

ভালবাসার প্রথম প্রহরেই কী শেষ হয়ে যাবে দুজনের বিশ্বাস?

নতুন ষড়যন্ত্রের ফাঁদে ঋদ্ধি-খড়ি! ছিন্নভিন্ন হতে চলেছে ওদের সংসার?
কোন দিকে মোড় নেবে ঋদ্ধি খড়ির সম্পর্ক?

এ কোন অজানা বিপদে পড়তে চলেছে খড়ি এবং তার পরিবার! ঋদ্ধি চোখের আড়াল হতেই কী তবে বাড়বে বিপদের রেশ? কোন সমস্যা আসতে চলেছে ওদের জীবনে? নতুন অঘটনেই কী ছারখার হবে ঋদ্ধি খড়ির সম্পর্ক?

রাহুল-দ্যুতি এবং তার মা-কে বাড়ি থেকে বের করে দেয় ঋদ্ধি। যদিও তারপরেও বিন্দুমাত্র কোনওরকম চারিত্রিক বদল আসেনি রাহুলের মধ্যে। আজও সে বড় ভাইয়ের ক্ষতি করার চিন্তা ভাবনা দিনরাত করে চলেছে। এদিকে ঋদ্ধি এবং খড়ির মধ্যে সম্পর্ক দিন দিন একটু একটু করে নতুন মোড় নিচ্ছে। ঋদ্ধির জন্য অপেক্ষা করবে খড়ি – এই কথা শুনতেই এক অজানা হাসি খেলে যায় ঋদ্ধির মুখে! আর তারপর?

আরও পড়ুন [ ৮৫ কোটি সিনেমায় ঢেলে আয় মোটে আড়াই কোটি! দেনায় ডুবেছেন কঙ্গনা ]

ঋদ্ধি বাড়ি থেকে বেরতেই হাজির হয় সেই বিপদ। রাহুলের প্ল্যান মতই ওই বাড়িতে হাজির হয় প্রোমোটার! কিন্তু কেন? প্রোমোটারের দাবি ঋদ্ধিমান সিংহ রায় ওই বাড়ি ৬ কোটি টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছে। এই কথা শোনার পরেই আকাশ ভেঙে পরে খড়ির মাথায়। তাহলে কী সত্যিই ঋদ্ধি আজও তাকে ক্ষমা করে নি? ঋদ্ধিমান কী প্রতিশোধ নিতেই এসব করল? হাজার প্রশ্ন ভিড় করে আসে খড়ির মনের মধ্যে।

খড়ি এবং ঋদ্ধির মাঝে দেওয়াল তুলে দেওয়ার এই প্ল্যান কি আসলেই সফল হবে রাহুলের? নাকি দুজনের পারস্পরিক বিশ্বাস এবং ভালবাসা আবার জিতে যাবে? কীভাবে ঋদ্ধি নিজেকে এবং খড়িকে বাঁচাবে – সেটাই দেখার পালা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gaatchora serial riddhi khori relationship broke star jalsa

Next Story
আবারও ভুল করে বসল নোলক! বাকরুদ্ধ অরিন্দম, কী করবে এবার?