শোলাঙ্কিকে জলে ফেলে দিলেন অনিন্দ্য-গৌরব! ‘গাঁটছড়া’ টিমের জলকেলি দেখে শোরগোল

শান্ত বৌমা ‘খড়ি’কে এহেন অত্যাচার! দেখুন ভিডিও।

শোলাঙ্কিকে জলে ফেলে দিলেন অনিন্দ্য-গৌরব! ‘গাঁটছড়া’ টিমের জলকেলি দেখে শোরগোল
গাঁটছড়ায় মহা শোরগোল

একই ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে গেলে কত কিছুই না হয়। বন্ধুর থেকেও বেশি তারা পরিবারের একজন হয়ে যায়। আর স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ায় রীতিমতো মজা খুনসুটি লেগেই আছে। সেই প্রমাণ ধারাবাহিকের সদস্যদের ইনস্টাগ্রাম থেকেই মেলে। আর এবার তো আর কোনও মাত্রা নেই, যা তা করছেন সকলে।

শুটিংয়ের কারণে গোপালনগর পাড়ি দিয়েছে ছয় জনের দলবল। অনিন্দ্য, গৌরব, শোলাঙ্কি, শ্রীমা, রিয়াজ সকলেই আছেন সেখানে। হানিমুন স্পেশ্যাল পর্ব শুট করতেই তারা সেখানে পৌঁছেছেন। কিন্তু এসব কী কাণ্ড! শুটিংয়ে গিয়ে জলকেলি? শুধু তাই নয়, দুষ্টুমির শীর্ষে অনিন্দ্য আর শ্রীমা। রীতিমতো প্ল্যান করে শোলাঙ্কিকে বিরক্ত করতে খামতি রাখছেন না তারা। তাকে টেনে বেধে জলে নামিয়ে দিয়েই দিব্যি হাসতে লাগলেন।

https://bengali.indianexpress.com/wp-content/uploads/2022/08/298570229_600832811601391_5289391372908401831_n.mp4
ভিডিও সৌজন্যে – শ্রীমা ভট্টাচার্য

এখানেই শেষ নয়। শোলাঙ্কিকে রীতিমতো পা দিয়ে ধাক্কা দিয়ে জলে ফেলে দিলেন অনিন্দ্য। কখনও শ্রীমা তাকে কোলে তুলে নিচ্ছেন আবার কখনও গৌরবকে জল ছিটিয়ে নাজেহাল অবস্থা। শুটিং করার পরিবর্তে দিব্যি আনন্দে মেতেছেন তারা। আর তাদেরকে দেখে মজায় ইন্ডাস্ট্রির অন্যান্য তারকারাও। এরকম ছুটির আমেজ পেলে মন্দ হয় না তাদেরও।

শান্ত শিষ্ট গৌরব আর শোলাঙ্কিকে পেয়ে একবিন্দু ছাড়ছেন না কেউই। এদিকে পরিচালক সাহেবের মাথায় হাত তাদের রিলসের চক্করে। জলকেলি করতেই গেছেন ওখানে গোটা টিম – এমনও বলছেন দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gaatchora serial vacay mode anindya gourab made fun of sholanki

Next Story
মোদক বাড়িতে নতুন কেউ? অজ্ঞাত পরিচয়ের ব্যাক্তিকে দেখেই চোখ কপালে দর্শকদের