scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

এক ধাক্কায় খইয়ের মত উড়ে গেল ঋদ্ধি! ত্রিশূল হাতে খড়িকে দেখেই হেসে খুন নেটজনতা

নতুন মোড় ‘গাঁটছড়ায়’, আগামী সপ্তাহে বেঙ্গল টপার এই সিরিয়াল?

এক ধাক্কায় খইয়ের মত উড়ে গেল ঋদ্ধি! ত্রিশূল হাতে খড়িকে দেখেই হেসে খুন নেটজনতা
গাঁটছড়ায় গণ্ডগোল

সিংহ রায় পরিবারে উৎসবের মাঝেও অঘটন। একের পর এক লড়াই লড়ে চলেছে খড়ি। আর তাঁকে ভুল বুঝে চলেছে ঋদ্ধিমান। ধারাবাহিকে কত কিছুই না ঘটে? এর আগেও একবার এই সিরিয়াল নিয়ে হাসি মজায় মেতেছিলেন অনেকেই, আবারও একই হাল!

অবশেষে সেই বিশেষ দিন, সিংহ রায় বাড়িতে জগদ্ধাত্রী আরাধনা। এইদিনেই যে বছর আগে গাঁটছড়া বেধেছিল ঋদ্ধি-খড়ির। কিন্তু দুজনের মাঝে এক অদ্ভুত দূরত্ব। সিংহ রায় বাড়িতে নতুন চরিত্রের আগমন ঘটেছে। যিনি সম্পর্কে ঋদ্ধির কাকা। তবে, তার সঙ্গে পরিবারের শত্রুতার কথা কারওর কাছেই অজানা নয়। কিন্তু হাসি খোরাক কী নিয়ে? নতুন প্রমোয় দেখা যাচ্ছে, বাড়িতে পুজোর আয়োজনে ব্যস্ত সকলে। সেখানেই ঋদ্ধিকে ধাক্কা মারেন তাঁর কাকা। এদিকে, হিরোকে এক ধাক্কায় হুমড়ি খেয়ে পড়তে দেখেই হেসে খুন নেটিজেনরা।

জেলে থেকে ফিরে দুর্বল হয়ে পড়েছে ঋদ্ধি? না খেতে পেয়ে শরীরে আর কিছুই নেই? এমন মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া। হিরো যেখানে একাই ১০ জনকে কুপোকাত করে দেওয়ার ক্ষমতা রাখে সেখানে এখন বয়স্ক মানুষের ধাক্কায় এই হাল? কেউ বললেন, “এক ধাক্কায় সোজা খড়ির পায়ের সামনে ঋদ্ধি”? আবার কেউ বললেন, “ঋদ্ধি তাঁর মেজকার ধাক্কায় খই হয়ে উড়ে গেল”। আবার কেউ মজার সুরে বলে বসলেন, “কী হবে জিম করে যদি এভাবে পরেই যাও”। বলাই বাহুল্য গৌরব জিমে যে বিরাট সময় কাটান সেটিও তাঁর দর্শকদের নজর এড়ায়নি।

কিন্তু এখানেই শেষ নয়। নায়ক নায়িকা যে ভগবান নয়, আর পাঁচটা সাধারণ মানুষ, সেও বাতলে দিলেন সকলে। “অসম্ভবকে সম্ভব করা নায়িকাদের কাজ? এও সম্ভব? নাটক আর শেষ হচ্ছে না”! এর আগেও নানান ধারাবাহিকে নায়িকারা অসম্ভব কাজকর্মকে নিজেদের ট্যালেন্ট দিয়ে সম্ভব করেছে। এদিকে এই প্রোমোতে একেবারে হাতে ত্রিশূল নিয়ে তেড়ে গেল খড়ি? দর্শকদের মন্তব্য, “যে যখন পারছে দুর্গা কালী সেজে ফেলছে, যখন তখন মহালয়া”!

প্রসঙ্গত, দেবাংশু সিনহা রায়কে নিয়ে এক মহা আলোড়ন চলছে সিংহ রায় বাড়িতে। এখন তাঁকে জব্দ করতেই প্ল্যান করছে খড়ি। আদৌ কীভাবে পরিবারকে সে বাঁচায় সেটাই দেখার। যদিও প্রশ্নের উত্তর দিয়েছেন দর্শকরাই। তাঁদের কথায়, “এও আবার প্রশ্ন? খড়ি নিশ্চই পারবে”।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gatchara serial trolling riddhi khori in trouble