scorecardresearch

বড় খবর

‘গাঁটছড়া’র সেটে একের পর এক ফোন চুরি! শ্রীমাকে চোর বললেন অনিন্দ্য

শেষে ফোন চুরির অভিযোগ! কী বলছেন শ্রীমা?

অনিন্দ্যর ফোন চুরি করলেন শ্রীমা?

শ্রীমা ভট্টাচার্যকে ( Shreema Bhattacharya) চোরের তকমা দিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায় ( Anindya Chatterjee )! শুধু কি তাই? একেবারেই না! পুলিশের কাছে নালিশ জানাবেন এই ধমকিও শোনা গেল ভিডিওতে! কিন্তু কেন? কী এমন হল যে এক আত্মা এক প্রাণ এই দুই বন্ধুর মধ্যে পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে গেল।

গাঁটছড়া সিরিয়ালের সেটেই ঘটেছে এই ঘটনা। অনিন্দ্যর দাবি প্রতিদিন সেটে ফোন চুরি হচ্ছে, এবং সেই কাজ করছেন শ্রীমা। গতকালও আরেক অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের ফোনও নাকি সরিয়ে দিয়েছিলেন শ্রীমা। অভিনেত্রীকে উদ্দেশ্য করে অনিন্দ্য সিরিয়াস ভাবেই বললেন, “আমি এবার সোজা গিয়ে লালবাজারে নালিশ করব, যে ফোন চোর আসলে তুই-ই। কলকাতা পুলিশকে ট্যাগ করব আমি, গতকাল গৌরব আর আজ আমি! ফোনটা দিয়ে দে ভালয় ভালয়”।

যথারীতি, সম্পূর্ন ঘটনার অস্বীকার করলেন শ্রীমা। মাথা নেড়ে বললেন, “আমি জানি না। আমার কাছে শুধুই আমার ফোন”। শুধু যে অনিন্দ্যর দাবি, এমন মোটেই নয়। উল্টোদিকে পরিচালকের কাছে ফোন চুরির খবর যেতেই তিনিও বলে বসলেন, “এ কাজ শ্রীমার, ওই করেছে চুরি”। সিরিয়ালের শুটিংয়ে এহেন চোরের তকমা, দর্শকরা বলছেন – এ তো রিলের সঙ্গে রিয়েল একেবারে মিলে গেল।

আরও পড়ুন [ ‘কম্প্রোমাইজ, একাকীত্ব, বঞ্চনার শিকার হয়েই আত্মহত্যা..’, লিখলেন ‘উদ্বিগ্ন’ ভাস্বর ]

মজা করতেও ছাড়লেন না অনিন্দ্য। সহকর্মী যখন এমন কিছু করে তাকে হালকা শায়েস্তা করার উপায় দিব্যি জানা আছে তার। ফোন ফেরত না পেতেই বলে বসলেন, ওয়ান শট ওকে চাই নাকি পরপর এন জি চাই? অনিন্দ্যর এই চুক্তিও কাজে এসেছে বলে মনে হয় না।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gatchora serial anindya called shreema a thief