scorecardresearch

বড় খবর

খড়ির বিরুদ্ধে বিরাট অভিযোগ, গ্রেফতার করল পুলিশ!

বিরাট ষড়যন্ত্র খড়ির বিরুদ্ধে?

খড়ির বিরুদ্ধে বিরাট অভিযোগ, গ্রেফতার করল পুলিশ!
আবারও বিপদ খড়ির!

প্রতারনার অভিযোগ খড়ির বিরুদ্ধে! শেষে এত বড় অপমান জুটল বাড়ির বউয়ের কপালে। নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেও কোনও লাভ হল না তার? আবারও বিপদে খড়ি?

কিছুদিন আগেই নিজের পরিবারকে অপমানের হাত থেকে বাঁচিয়েছে সে। তারপরেও তাকে ঘিরে এত কথা? আবারও তাকে ঘিরে নতুন ষড়যন্ত্র! বিপদ যেন পিছু ছাড়ছে না তার। দত্তদের সঙ্গে হাত মিলিয়েছে খড়ি! তাদেরকে সমস্ত তথ্য পাচার করেছে সে? আবারও সেই পুরোনো অপবাদ? তাকে গ্রেফতার করেছে পুলিশ। এবার যেন সহ্যের বাঁধ ভেঙে যাওয়ার উপক্রম।

এর আগেও একবার, এহেন অভিযোগ উঠেছিল খড়ির তরফে। আর তাতে করেই ঋদ্ধি থেকে পরিবারের বেশিরভাগের চোখে শত্রু হয়ে উঠেছিল খড়ি। কিন্তু সেদিনও নিজেকে নির্দোষ প্রমাণ করেছে সে। তবে এতকিছুর পরেও এইধরনের অভিযোগ যেন মেনে নিতেই পারছে না পরিবারের কেউ। কিন্তু দত্তরাও চ্যালেঞ্জ নিয়েছিল, যে সিংহ রায় পরিবারকে একেবারেই ভাল থাকতে দেবে না তারা। আর প্ল্যান অনুযায়ী তারা তাইই করছে।

আরও পড়ুন [ জীবনের প্রথম ক্রাশ, প্রেম পুজোর প্যান্ডেলেই: মধুমিতা ]

কিন্তু ঘরের শত্রু বিভীষণ রাহুল আর কিয়ারা আজও শুধরানোর নাম নেই। সেও উত্তেজনা বুঝে খড়ির বিরুদ্ধে আবারও নানান কিছু বলে চলেছে। কিন্তু ঋদ্ধি আর খড়িকে ভুল বুঝতে নারাজ। সেও খড়ির সঙ্গে পৌঁছেছে থানায়। স্ত্রীকে বিপদে না ছেড়ে দিয়ে তাঁর পাশে দাঁড়িয়েছে ঋদ্ধি। খড়িকে নির্দোষ প্রমাণ করার লড়াইয়ে একজোট সে।

খড়ির পাশে রয়েছে তাঁর শাশুড়িও। কিছুদিন আগেই তাকে নিজের উত্তরসূরি হিসেবে মেনে নিয়েছে সে। আর এই মুহূর্তে ভয়ঙ্কর অপবাদে নিজের ছেলের বউয়ের পাশে দাড়ানোই তাঁর কর্তব্য। এখন কোনদিকে মোড় নেয় তাদের জীবন সেটাই দেখার। আদৌ খড়ি নিজেকে নির্দোষ প্রমাণ করতে কী করে সেতো সময় বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gatchora serial police came to catch khori