‘খড়ি-ঋদ্ধির ছবি কই’? শুটিং এর ফাঁকে অনস্ক্রিন কাপলের খোঁজ নিচ্ছেন দেবলীনা কুমার!

গৌরব ঘরণীর এহেন প্রশ্নে হাসছেন অনেকেই

‘খড়ি-ঋদ্ধির ছবি কই’? শুটিং এর ফাঁকে অনস্ক্রিন কাপলের খোঁজ নিচ্ছেন দেবলীনা কুমার!
গাঁটছড়ায় ছুটির মরশুম

গাঁটছড়া পরিবারে খুশির আমেজ। শুটিংয়ের সঙ্গে চরম ফান করতে ব্যস্ত তারা। জলকেলি হোক কিংবা সমুদ্রের ধারে লাফালাফি – আলাদাই মজায় দিন কাটছে তাদের। আর তাদের বন্ধুত্বের জেরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল।

কেউ সুইমিং পুলে ডাইভ মারতে ব্যস্ত, তো কেউ ব্যস্ত অন্ধকারে নিয়ন আলোয় ছবি তুলতে। এরই মাঝে একসঙ্গে ভিডিও ছবি কোলাজ করেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অনিন্দ্য। আর তাতে বরের এবং অনস্ক্রিন বউয়ের খোঁজ নিলেন অভিনেত্রী দেবলীনা কুমার। ঋদ্ধি অর্থাৎ গৌরবের স্ত্রী দেবলীনা নিজেও এখন ধারাবাহিক সাহেবের চিঠিতে ব্যস্ত। কিন্তু সকলের ছবির মাঝে খড়ি-ঋদ্ধির এত কম ছবি কেন, এই নিয়েই প্রশ্ন ছুঁড়লেন দেবলীনা। সোজা সোশ্যাল মিডিয়ায় হাসতে হাসতে লিখলেন, খড়ি ঋদ্ধির ছবি কই?

একথা বলাই উচিত, খড়ি ঋদ্ধির প্রেম, খুনসুটি এবং সংসারের টানাপোড়েন দর্শকদের মুগ্ধ করে। আর শুটিংয়ের ফাঁকে ভ্যাকেশন মোডে তাদের ছবি নেই একসঙ্গে? কিন্তু এর উত্তর দিয়েছেন অনিন্দ্য। তিনিও বলে বসলেন, আরেহ! আছে আছে। বরের অনস্ক্রিন বউয়ের খোঁজ নিচ্ছেন দেখে নেটপাড়ায় উচ্ছ্বাস দেখার মত। এদিকে এর মাঝেই মজা নিলেন শ্রীমা নিজেও।

গৌরব – শোলাঙ্কির বন্ধুত্ব নিয়ে কোনও প্রশ্নই নেই। তবে একসঙ্গে দুই তারকা ছবি দেন না কেন, সেই নিয়ে নিয়ে হাজারো মন্তব্য শোনা গেল। কেউ কেউ বলেলন, দুজনেই বাস্তবে বিবাহিত – তাহলে কী এটাই কারণ? রীতিমতো অনিন্দ্যর কাছে অনুরোধ করলেন তারা – অনিন্দ্য, দুজনকে একসঙ্গে ছবি দিতে বল না। আমাদের দুঃখের শেষ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gathchora bengali serial devlina kumar asks about khori riddhi photo

Next Story
হাড্ডাহাড্ডি লড়াই, তেড়েফুঁড়ে উঠল ‘গাঁটছড়া’, প্রথমবার দশে ১৫টি সিরিয়াল!