scorecardresearch

বড় খবর

আদি-কে বাঁচাতে এ কী বিরাট পদক্ষেপ নিতে চলেছে নোলক! দেখুন

রোহিণী- নোলক সংঘাতে কী ঘটতে চলেছে রায় পরিবারে?

godhuli alap, star jalsha
গোধূলি আলাপে নতুন অধ্যায়

নোলক অরিন্দমের জীবনে নয়া মোড়! কী ঘটতে চলছে তাদের পরিবারে? হাজারো প্রতিকূলতা পেরিয়ে একটু একটু করে সাবলীল হয়ে উঠছিল তাদের সম্পর্ক, তবে আবারও নতুন সমস্যা। নোলক কী পারবে নিজেদেরকে এর থেকে বের করে নিয়ে আসতে?

আদিত্যকে আত্মহননের পথ থেকে শেষমুহূর্তে ফিরিয়ে নিয়ে আসে নোলক। একটা বিরাট ভুলের হাত থেকে বাঁচায় রায় পরিবারকে। রোহিণীর হাজার প্ল্যান কী আদৌ সম্পূর্ন হবে? আদিত্যকে বাঁচাতে গিয়েই নোলক রাজি হয় তার সঙ্গে রোহিণীর বিয়ে দিতে। হাজার অনিচ্ছা সত্বেও শুধু তার মাস্টারদাদার দিকে তাকিয়ে সে এই কাজ করতে রাজি হয়। এদিকে একই সংসারে রোহিণীর আগমন মানেই অন্য দিকে মোড় নেবে নোলক অরিন্দমের সম্পর্ক। সাফ ভাষায় রোহিণীকে সাবধান করে সে।

আরও পড়ুন [ ‘সাব্বাশ মিঠু’, ট্রেলার দেখেই সৃজিতকে বিরাট সার্টিফিকেট শচীন-সৌরভের ]

শুধু আদিত্যর দিকে তাকিয়েই নোলক নিজে দাঁড়িয়ে থেকে তাদের দুজনের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। তবে সহজ ভাষায় জানিয়ে দেয়, পরবর্তীকালে রোহিণী আর কোনোদিন আদিত্যর কিংবা এই পরিবারের ক্ষতি করতে গেলেই সে সবার আগে বাঁধা হয়ে দাঁড়াবে। রায় বাড়ির বড়-বৌ হিসেবে সে সব করতে পারে।

এদিকে রোহিণীর চাল চালিয়াতি ঠিক কোন দিকে ঘুরতে চলেছে সেও পরিষ্কার। বিয়ের পর থেকেই সে সংসারে রাজত্ব করতে চায়। শহুরে আদবকায়দা জানা রোহিণীর ফাঁদে কী নোলক পা দেবে? নাকি নিজের কেরামতির বসে তাকে জব্দ করবে সে… এ তো সময় বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Godhuli alap star jalsha nolok take a step to save aditya