মৃত মানুষের প্রাণ ফেরাল ‘গৌরী’! সিরিয়ালের আজব কাণ্ডে দর্শকমহলে তোলপাড়

গৌরীর কাণ্ডে চোখ কপালে দর্শকদের

মৃত মানুষের প্রাণ ফেরাল ‘গৌরী’! সিরিয়ালের আজব কাণ্ডে দর্শকমহলে তোলপাড়
গৌরী এল

ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর সবই এখন অতীত। পুরাণ ঘাঁটলে দেখা যাবে স্বয়ং ভগবান শিবের আশীর্বাদে প্রাণ ফিরেছিল সিদ্ধিদাতা গণেশের। তবে এখন মর্তের বুকেও প্রাণ ফিরছে মানুষের। এবং সেই অলৌকিক কাজ করছে সাধারণ একজন মানুষ। গৌরীর (Gouri Elo) অলৌকিক কাজকর্মে হেসে খুন নেট জনতা।

Trp তুঙ্গে, তবে ‘গৌরী এল’ ধারাবাহিকের অলৌকিক কাজকর্মে মানুষ হেসে খুন। স্বয়ং মা কালীর আশীর্বাদ ধন্যা গৌরী মানুষের প্রাণ ফিরিয়ে আনতেও সক্ষম। বিগত কয়েক সপ্তাহ ধরেই হাজারো রকম অলৌকিক ক্ষমতা দেখিয়েই ট্রোলের শিকার হয়েছে এই ধারাবাহিক। ২০২২ সালে দাঁড়িয়ে ভগবানের প্রতি বিশ্বাস থাকলেও এসব অদ্ভুত কান্ড কীর্তিকে যেন মেনে নিতেই নারাজ সাধারণ মানুষ। এমন কি খোদ ঈশ্বর কী চান সেই সম্পর্কেও গৌরীর অগাধ জ্ঞান।

আরও পড়ুন [ Mamata-Prosenjit: হঠাৎ নবান্নে প্রসেনজিৎ! ভালবেসে বুম্বাকে আম খাওয়ালেন ‘দিদি’ ]

এদিকে পাপী সনাতনের মৃত্যু হতে পারে বলে ঠাকুরমশাই নিজেও বিশ্বাস করতে পারছে না। ভগবানের সঙ্গে ছলনা করেছে সনাতন, এরপরেও তার শাস্তি প্রাপ্য নয়। মায়ের কাছে ক্ষমা চাইলে সে জীবন ফিরিয়ে দিতেই পারে। সনাতনকে বাঁচাতে গৌরী কী করবে এখন সেটাই দেখার।

এদিকে, তার এই প্রাণ ফিরিয়ে দেওয়ার ক্ষমতা নজরে আসতেই হেসে খুন দর্শকরা। কেউ বললেন, “গৌরী তো দিনদিন ভগবানের উপরে চলে যাচ্ছে”। আবার কেউ রাগের চোটে বললেন, “মা কালী গৌরীর দিকে খাঁড়া ছুড়ে মারে না কেন? এত বিরক্তিকর। আবার কেউ বললেন, “ভাবা যায়! এই সিরিয়াল নাকি মানুষকে প্রাণ ফেরত দেয়। এবার মানুষ মরে গেলে তাকে এই সেটে নিয়ে যাওয়া উচিত”। এইসব ভাঁড়ামি নেওয়া যাচ্ছে না বলেই সকলে দাবি করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Gouri elo zee bangla serial gauri giving life to sanatan

Next Story
শিক্ষকদের অপমান! রোষের মুখে বাংলা ধারাবাহিক, নেটপাড়ায় ছিঃ ছিঃ করছেন দর্শকরা