scorecardresearch

বড় খবর

এটা সিরিয়াল না পরকীয়ার আখড়া? ‘গুড্ডি’ ধারাবাহিক নিয়ে রাগে ফুঁসছেন দর্শকরা

বাংলা ধারাবাহিক নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন নেটিজেনরা

এটা সিরিয়াল না পরকীয়ার আখড়া? ‘গুড্ডি’ ধারাবাহিক নিয়ে রাগে ফুঁসছেন দর্শকরা
গুড্ডির শেষ পর্ব দেখে রেগে আগুন সকলে

স্টার জলসার ধারাবাহিক ঘিরে রেগে আগুন দর্শকরা। একেবারে জঘন্ন আখ্যা দিলেন সকলে। দর্শকদের রোষানলে পড়েছে কোন ধারাবাহিক? যাতে একরকম ছিঃ ছিঃ করছেন তারা?

দর্শকরা ক্ষোভ প্রকাশ করছেন গুড্ডি সিরিয়াল নিয়ে। তাদের বক্তব্য, এই ধারাবাহিকে পরকীয়া দেখানো হচ্ছে। অনুজ এবং গুড্ডির সম্পর্ক ঘিরে নোংরামো চলছে বলেই আওয়াজ তুলেছেন তাঁরা। ধারাবাহিকের প্রধান চরিত্র অনুজ চট্টোপাধ্যায়ের চরিত্রের দিকে আঙুল তুলছেন সকলে। বিশেষ করে শেষ দুই পর্বের কারণে রেগে আগুন তারা। কী এমন দেখানো হয়েছে তাতে?

ভিডিও : স্টার জলসা

স্টার জলসার এই ধারাবহিকে দেখানো হয়েছে গুড্ডি এবং অনুজের অন্তরঙ্গ মুহূর্ত। ডিভোর্সের পরেও প্রথম স্ত্রীর সঙ্গে এহেন মুহূর্ত একেবারেই সঠিক চরিত্রের পরিচয় নয় বলেই দাবি দর্শকদের। সিরিয়ালের TRP ফিরিয়ে আনতেই কী এ ধরনের ঘটনা ঘটাচ্ছে সিরিয়াল কর্তৃপক্ষ? এই মন্তব্যও শোনা গেল। কেউ কেউ তো এমনও বললেন, “সবথেকে জঘন্ন সিরিয়াল এটা। এভাবে শিরিনকে ( অনুজের দ্বিতীয় স্ত্রী ) ঠকানোর কোনও মানে হয়”?

শুধু তাই নয়, তাঁরা সরব গুড্ডির চরিত্র নিয়েও। কেউ বললেন, “এত ন্যাকা সাজার কী ছিল! অধিকার ধরে রাখলেই পারত”। আবার কেউ কেউ সোজা প্রশ্ন করলেন, “মুখে এক আর মনে আরেক! নায়ক নায়িকা দুটোই বদমাইশ”। পরিবারের লোকজনের এহেন আচরণে ক্রুদ্ধ জনগণ। বললেন, “ছেলেকে অন্ধের মত সাপোর্ট করে তাকে গড্ডালিকায় নিয়ে যান”। যখন যাকে বিয়ে করছে তাকেই একজন ছেলের কী করে পছন্দ হচ্ছে না সেটাই আশ্চর্যের বিষয় দর্শকদের কাছে।

সিরিয়ালের গল্প লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। তাকে দুষতেও পিছপা হলেন না কেউই। লেখকের মাথা খারাপ হয়ে গেছে বলেই পবিত্র সম্পর্ক গুলোকে এভাবে খারাপ দিকে নিয়ে যাচ্ছে বলে মন্তব্য তাঁদের। এই ধারাবাহিকে খোলাখুলি ভাবে পরকীয়া দেখানো হচ্ছে, সমাজের পক্ষে সুখকর নয়। কিন্তু শিরিনকে ঠকিয়ে কোনও রাজকার্য উদ্ধার করছে না অনুজ এও জানিয়ে দিলেন তিনি। গুড্ডি অনুজের বিবাহ বিচ্ছেদের পরেও এই ধরনের কান্ডজ্ঞানহীন আচরণ দেখে ছিঃ ছিঃ পড়ে গেছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Guddi serial anuj guddi unethical relation star jalsa