scorecardresearch

বড় খবর

মৃত্যুর সঙ্গে লড়ছে কাছের মানুষ, মন্দিরে হিন্দি গান গাইছে গুড্ডি! তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

এই ধারাবাহিক নিয়ে ট্রোল যেন শেষ হচ্ছে না

মৃত্যুর সঙ্গে লড়ছে কাছের মানুষ, মন্দিরে হিন্দি গান গাইছে গুড্ডি! তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়
ফের বিপাকে গুড্ডি

যখন আর কোনও আশা থাকে না, তখনই বোধহয় মানুষ পরমাত্মার শরণাপন্ন হন। কথায় বলে, প্রার্থনার থেকে বেশি শক্তি আর কিছুতেই নেই। আর বাস্তব জীবন হোক বা ধারাবাহিক ঈশ্বরে বিশ্বাসী মানুষের অভাব নেই। তবে, এবার এক ভয়ঙ্কর কান্ড ঘটিয়েছে গুড্ডি।

যদিও বা এই ধারাবাহিক নিয়ে দর্শকের অভিযোগের শেষ নেই তারপরও আবার এক ভুল! কী হয়েছে ধারাবাহিকে? অনুজের অবস্থা খুব জটিল, তাঁকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে, গুড্ডি ছুটেছে মন্দিরে পুজো দিতে। ভগবান শিবের কাছে স্বামীর প্রাণভিক্ষা চাইছে সে। কিন্তু একি! ভগবানের কাছে বসে কিনা বলিউডের হিন্দি আধুনিক গান? ভক্তিগীতি ছেড়ে এই গান গেয়েই বিপাকে গুড্ডি। দর্শকরা রীতিমতো অবাক।

স্বামী মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আর এদিকে গুড্ডি বসে আধুনিক হিন্দি গান গেয়ে ভগবানকে তুষ্ট করার চেষ্টা করছে? এই দৃশ্য চোখে পড়তেই একদল রেগে আগুন। এহেন, কাণ্ডকারখানা শুধু ধারাবাহিকের ক্ষেত্রে সম্ভব সেও জানিয়ে দিলেন তাঁরা। কেউ কেউ বললেন, কাছের মানুষের এরকম কিছু হলে গলা দিয়ে গান বেরয়? আবার কেউ বললেন, মন্দিরে বসে এই মুহূর্তে এই গান কে গায়?

যদিও এই নিয়ে গুড্ডির গান গাওয়ার বিষয় নতুন নয়। মাঝেমধ্যেই এদিক ওদিক তাঁকে গান গাওয়ার জন্য অনুরোধ করেন অনেকে। তবে এই ঘটনায় হেসে গড়িয়ে গেলেন অনেকেই। এর আগেও হাতির পেটে গেলে – এই ডায়লগের জেরেই বেজায় ট্রোল হয়েছিল ধারাবাহিকটি। ফের আবারও এই কাণ্ডে দর্শকদের চক্ষু চড়কগাছ।

প্রসঙ্গত, শুটিং করতে গিয়েই চোট লাগে অনুজ অর্থাৎ রনজয় বিষ্ণুর। সেই কারণে বেশিরভাগ শট বসেই দিচ্ছেন তিনি। আগের থেকে ভাল আছেন, তবে সুরক্ষা নিশ্চিত করেই কাজ করছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Guddi serial anuj in denger guddi sing hindi song