scorecardresearch

বড় খবর

শুটিং করতে গিয়ে চোট, হাসপাতাল থেকে ফিরেই শট দিতে ব্যস্ত রণজয়

এখন কেমন আছেন অভিনেতা?

শুটিং করতে গিয়ে চোট, হাসপাতাল থেকে ফিরেই শট দিতে ব্যস্ত রণজয়
রণজয় বিষ্ণু

গুড্ডির সেটেই গুরুতর অসুস্থ রণজয় বিষ্ণু। হাসপাতালে ভর্তি হয় অভিনেতাকে। সোশ্যাল মিডিয়ায় বহু চর্চিত এই নায়ককে নিয়ে চিন্তায় দিন কাটছে ভক্তদের। পাহাড়ে গিয়েছিলেন শুটিং করতে। এই মুহূর্তে ধারাবাহিকে কিডন্যাপ হয়েছেন তিনি। তবে, শরীর খুব একটা ভাল নেই অভিনেতার।

অসহ্য পায়ে যন্ত্রণা, গাড়ি থেকে নেমে দাড়ানোর ক্ষমতা ছিল না রণজয়ের। তবে, চিকিৎসার পর এখন অনেকটাই সুস্থ রয়েছেন। হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন রবিবার কিন্তু এখন সম্পূর্ন বিশ্রাম নিতে হবে তাঁকে। শুটিংয়ে ফিরলেও নিজেও যথেষ্ট সাবধানতা অবলম্বন করছেন অভিনেতা। একেই, নায়কের দায়িত্ব তারপরে আবার শরীরের এই অবস্থা।

আরও পড়ুন [ প্রথম সপ্তাহেই ছক্কা হাঁকাল ‘নিম ফুলের মধু’, নন ফিকশনে সেরা দেবের শো! ]

অন্যান্য অভিনেতা তথা প্রোডাকশনের প্রতিও তাঁর দায়িত্ব রয়েছে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “কতদিন বসে থাকবেন সবাই আমার জন্য। দাঁড়িয়ে না বসে শুটিং করার চেষ্টা করব”। যতটা সাবধানতা বজায় রেখে শুটিং করা যায় সেই চেষ্টাই করছেন তিনি। একজায়গায় বসে শট দেওয়ার চেষ্টা করছেন।  হঠাৎ করেই কেন এমন হল রণজয়ের?

অভিনেতার কথায়, বছর দশেক আগেই একবার চোট লেগেছিল তাঁর। কোমরে স্লিপ ডিস্ক থেকে সেটি মারাত্মক মাত্রায় পৌঁছায়। সেই পুরোনো ব্যথাই আবার চাগার দিয়েছে। ফিজিওথেরাপি চলছে, তবে হাঁটতে একটু অসুবিধা হচ্ছে তাঁর। প্রসঙ্গত, দীর্ঘদিন সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই সম্পর্কে ইতি টানার পরেও তাঁকে নিয়ে কাটাছেঁড়া কম হয়নি। এদিকে গুড্ডি ধারাবাহিকে তাঁর চরিত্র নিয়েও অনেকেই প্রশ্ন তোলেন।

এই সিরিয়ালে অভিনয় করতে গিয়েই যা নয় তাই শুনেছেন অনুজ অর্থাৎ রণজয়। অনুজের চরিত্রের দিকেও আঙ্গুল তুলেছিলেন দর্শকরা। যদিও এখন একটু অসুস্থ অভিনেতা, তবে শুটিং ফাঁসিয়ে রাখতে একেবারেই আগ্রহী নন তিনি। তাই তো, অন্যের সাহায্য নিয়েই শট দিয়ে চলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Guddi serial ranajay vishnu pain was in hospital