scorecardresearch

বড় খবর

মা হতে চলেছে শিরিন, তাতেই মুখ ব্যাজার গুড্ডির! ধারাবাহিক নিয়ে বিতর্ক তুঙ্গে

নাটক চলছে? গুড্ডি-অনুজকে তুলোধোনা নেট নাগরিকদের

মা হতে চলেছে শিরিন, তাতেই মুখ ব্যাজার গুড্ডির! ধারাবাহিক নিয়ে বিতর্ক তুঙ্গে
গুড্ডি ধারাবাহিকে নয়া মোড়

ধারাবাহিকে কত কিছুই না ঘটে। তবে, বর্তমানের বাংলা সিরিয়ালে যেন কেলেঙ্কারির মাত্রাই বেশি। একজনের দুটো করে বউ হোক অথবা সংসারে গন্ডগোল বাংলা সিরিয়ালের জুড়ি মেলা ভার। তবে, গুড্ডি ধারাবাহিক নিয়ে শোরগোল চিরকালই বেশি। কখনও অনুজ আবার কখনও গুড্ডি চরিত্রের দোষ পর্যন্ত দিতে ছাড়েন নি দর্শকরা।

সিরিয়ালে পরকীয়া চলছে… এই অভিযোগ এনেছিলেন অনেকেই। গুড্ডি অনুজের চরিত্রের ঠিক নেই একথাও তাঁরা বলেছিলেন। তবে, প্রথম থেকেই সমস্ত সহানুভূতি পেয়ে এসেছেন যিনি সে হল শিরিন।  ধারাবাহিকে শিরিনকে দোষী সাব্যস্ত করা হলেও দর্শকদের মনে সে এক্কেবারে নিষ্পাপ। তাঁদের কথায় শিরিন কোনও দোষ করে নি। তাই তো, শিরিনের অন্তঃসত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই দর্শকরা বেজায় খুশি। তবে, ধারাবাহিকে এই খবর পেতেই মুখ বেজার গুড্ডির। তারপরেই তৃতীয়বারের মত বিয়ের পিড়িতে বসার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে সে।

আরও পড়ুন [ ‘আমার জীবনটাকে ছারখার করে নরক বানিয়েছে..’, কোর্টে কান্নায় ভেঙে পড়লেন জ্যাকলিন ]

কিন্তু, আসল ঘটনা হল এই জায়গায় যে গুড্ডিকে এহেন হতবাক হতে দেখে রেগে আগুন দর্শকরা। তাঁর  অনুজকে নিয়ে বাড়াবাড়ি একেবারেই পছন্দ হচ্ছে না দর্শকদের। তাঁদের মন্তব্য এমনই, যে গুড্ডিই আসল দোষী। কিন্তু এপ্রসঙ্গে শিরিনের মতামত ঠিক কি? মধুরিমা বসাক অর্থাৎ পর্দার শিরিন এই ক্ষেত্রে এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, দর্শক তাঁদের ভালবাসেন বলেই অনেককিছু নিজেদের মত করে নিয়ে নেন। দর্শক যে তাঁদের নিয়ে আলোচনা করেন তাতেও সম্মতি জানিয়েছেন তিনি। তবে, ব্যক্তিগত স্তরে কিছু না রাখলেই ভাল বলেই দাবি করেছেন।

প্রসঙ্গত, এর আগেও শ্রীময়ী ধারাবাহিকে খলনায়িকা হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। এবারও নিজের অধিকার পাওয়ার জন্য লড়ে যাচ্ছেন তিনি। আর তাঁকে সঙ্গ দিয়ে চলেছেন অনুরাগীরা। মোট কথা, মধুরিমার অভিনয় মনে ধরেছে দর্শকদের। সেখানে, গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তির অভিনয় অতিরিক্ত ন্যাকা ঠেকছে বলেই দাবি করছেন তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Guddi serial shirin madhurima stills the show with her skill535905