scorecardresearch

বড় খবর

ঘুড়িতে আটকে হিরো-হিরোইন! ‘ফিজিক্সের মাথামুণ্ডু নেই’, হিন্দি সিরিয়ালের কাণ্ডকারখানায় অবাক নেটিজেনরা

এহেন কাণ্ডে হতবাক টেলিদর্শকরা

ঘুড়িতে আটকে হিরো-হিরোইন! ‘ফিজিক্সের মাথামুণ্ডু নেই’, হিন্দি সিরিয়ালের কাণ্ডকারখানায় অবাক নেটিজেনরা
কেলেঙ্কারি হিন্দি ধারাবাহিকে

ধারাবাহিক নিয়ে বুজরুকি এবং ট্রোলিং এর শেষ নেই। বাংলা ধারাবাহিকের সঙ্গে সঙ্গে এবার হিন্দি সিরিয়াল নিয়েও চরম উত্তেজনা। ‘ইশক কী দাস্তান নাগমনি’ সিরিয়ালের দৃশ্য দেখে চোখ কপালে তুলেছেন নেটিজেনরা।

পৃথিবীতে সবকিছুই ঘটে বিজ্ঞানের নিয়ম অনুসারে। আর এই ধারাবাহিকে ফিজিক্সের সত্যনাশ করা হয়েছে বলেই দাবি দর্শকদের। কিছুদিন আগে ভাইরাল হওয়া এক দৃশ্যে দেখা যাচ্ছে, ভিলেন চরিত্রে অভিনয় করা এক নারীর জাদুর বশে ছাদ থেকে পড়ে যান ধারাবাহিকে হিরো শঙ্কর। ডিগবাজি খেতে খেতে পড়তে থাকে সে। এদিকে, স্বামীকে ছাদ থেকে পড়তে দেখেই সেখান থেকে ভেলকি চালে লাফ দেন পারো। এখানেই শেষ নয়! একটি ঘুড়ির সঙ্গে ঝুলতে থাকেন তাঁরা!

আরও পড়ুন [ কোরিয়ান নাটকে বাংলায় গালাগালি! মজার দৃশ্য দেখে বাকরুদ্ধ K-ড্রামা অনুরাগীরা ]

ঘন বনের ওপর একটু হালকা ঘুড়ির সঙ্গে উড়ছেন তাও আবার দুজনে? এও সম্ভব! মাঞ্জা ছিঁড়ে যেতেই আবার সেই রহস্যময়ী নারী জাদুর বশে সেটিকে জুড়েও দেয়। দৃশ্য দেখেই হতবাক সকলে। শুধু তাই নয়, সরু একটি মাঞ্জা সুতো দিয়েই বাড়ির লোক তাদের টেনে ধরে আছেন। এই দৃশ্যও মেনে নেওয়া কঠিন হয়ে পড়েছে দর্শকদের কাছে। ট্রোল করতে বাকি রাখলেন না কেউই। সোজা বললেন, “কতটা মাথা খারাপ হলে এসব ডিরেকশন দেওয়া যায়”। কেউ বললেন, “চায়না মাঞ্জা তাই এত শক্ত”। আবার কেউ বললেন, “এই ধারাবাহিকের কেউ সুস্থ নয়”!

সিরিয়ালে সুস্থ স্বাভাবিক কিছু দেখান, সকলেই আওয়াজ তুলেছেন এই নিয়ে। বিজ্ঞানের সব কিছু উদ্ধার করে দিয়েছেন নির্মাতারা। বেশিরভাগের মন্তব্য, “আজ থেকে আর ফিজিক্স পড়ব না”। গ্র্যাভিটির ওপর থেকে বিশ্বাস উঠে গেল। আবার ধারাবাহিকে যে এইধরনের বুজরুকি জিনিসপত্র দেখানোই হবে সেই নিয়েও অনেক মন্তব্য শোনা গেল। হাসতে হাসতে বললেন, “সিরিয়াল থেকেও এতকিছু আশা করেন আপনারা”?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Hindi television ishq ki dastaan nagmaani trolling over scene