scorecardresearch

মাঝরাতে বেডরুমে এ কি কাণ্ড! ইন্দ্রনীলের লাফালাফিতে দৌড় দিলেন শ্রীমা?

গুঞ্জন এমনই যে প্রেম করছেন তাঁরা, তারমধ্যেই এ কাণ্ড!

indranil chatterjee, shreema bhattacharya, indranil chatterjee serial, indranil chatterjee love life, indranil chatterjee tollywood, shreema bhattacharya serial, shreema bhattacharya love life, shreema bhattacharya tollywood, shreema bhattacharya with indranil
কী চলছে দুজনের মধ্যে?

টেলিপাড়ায় আবারও প্রেমের গুঞ্জন, কানাঘুষো শোনা যাচ্ছে প্রেম করছেন ইন্দ্রনীল এবং শ্রীমা। দুজনের রোমান্টিক ভিডিও হোক অথবা ছবি, তারপর থেকেই শোরগোল তুঙ্গে। যদিও এই প্রসঙ্গে দুজনের তরফে সেভাবে কিছুই জানা যায়নি। কিন্তু গতকালের তাঁদের বেডরুমের একটি ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই গুজগুজ তুঙ্গে।

শ্রীমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই এক মিষ্টি ভিডিও শেয়ার করেন ইন্দ্রনীল… তারপর? অনুরাগীরা ধরে নেন, সামথিং ইস কুকিং। সেই ভিডিওতে একে অপরকে পার্টনার বলেই সম্বোধন করেন দুজনে। বেশিরভাগই ধরে নিয়েছেন, দুজনের মধ্যে কিছু চলছে। এদিকে, গতকাল এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বাঁকা নজর অনুরাগীদের। অন্ধকার ঘর, একসঙ্গে শুয়ে আছেন ইন্দ্রনীল এবং শ্রীমা? দুজনের জামাও একদম এক। সেই ভিডিও শেয়ার করেছেন কাছের বন্ধু সায়ক। কী ঘটেছে আসলে?

আরও পড়ুন [ ‘হিসেব নেবই..’, আবারও শহরের বুকে ‘গণহত্যা’! রেগে বিধায়ক-অভিনেতাকে তোপ শ্রীলেখা-তথাগতর ]

অঘোরে ঘুমাচ্ছেন শ্রীমা। আর তাঁকে ভয় পাওয়াতেই এক ফন্দি আঁটলেন ইন্দ্রনীল। চুপিসারে ঘুম থেকে উঠে খাটের ওপর একটি টুল রেখে তারপর যে কান্ডটা করলেন! গায়ে চাদর চাপা দিয়ে নিজেকে বেশ কয়েকবার ঝাঁকিয়ে কাঁপিয়ে নিলেন। আর ঘুম ভেঙে এই দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ শ্রীমার! চিল চিৎকার অভিনেত্রীর। লাফ দিয়ে খাট থেকে উঠে পালালেন তিনি। যদিও এই দৃশ্য দেখে নিপাট মজা নিয়েছেন দর্শকরা। কিন্তু অভিনেত্রী কি আসলেই ভয় পেয়েছেন?

সোশ্যাল মিডিয়ায় এই কান্ড দেখে হেসে খুন নেটিজেনরা। তাঁদের কথায়, এরকম দেখলে যে কেউ ভয় পাবে। আবার শ্রীমা নিজেও কিন্তু একথা সাফ জানালেন যে ভীষণ ভয় পেয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Indranil scared shreema actress got furious in bedroom