scorecardresearch

বড় খবর

ছেলেকে দেখতেও দেয় না! বুকে কষ্ট নিয়ে স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে হাইকোর্টে কাঞ্চন মল্লিক

ফের তারকা-দম্পতি কাঞ্চন-পিঙ্কির আইনি তরজা। বড় পদক্ষেপ বিধায়কের।

ছেলেকে দেখতেও দেয় না! বুকে কষ্ট নিয়ে স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে হাইকোর্টে কাঞ্চন মল্লিক
ফের আইনি তরজায় কাঞ্চন-পিঙ্কি

একুশের জুন মাসের কথা। সোশ্যাল মিডিয়া তথা গোটা বাংলা বিনোদনমহল তোলপাড় হয়ে গিয়েছিল কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্যকলহ ও আইনি তরজায়। ডিভোর্সের মামলা তো চলছিলই, এবার বছর ঘুরতেই ফের স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে নয়া মামলা দায়ের করলেন কাঞ্চন। সন্তানের সঙ্গে দেখা করার আর্জি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ অভিনেতা-বিধায়ক।

ঠিক কী ঘটেছে? কাঞ্চনের অভিযোগ, ছেলের সঙ্গে দেখা করতে দেন না স্ত্রী পিঙ্কি। বাবা হিসেবে কষ্টের জায়গা। আর সেই পিতৃ কর্তব্যপালনের জায়গা থেকেই আদালতের দ্বারস্থ হয়েছি। পাশাপাশি তিনি এও যোগ করেন যে, সচরাচর আদালতে যাওয়া তাঁর না-পসন্দ। তাই বুধবারও নিজে যাননি। বিধানসভার কাজ নিয়ে ব্যস্ত। অতঃপর ব্যক্তিগত উকিল-ই কাঞ্চনের হয়ে আদালতে তাঁর অভিযোগ জানিয়ে এসেছেন।

[আরও পড়ুন: ‘হু ইজ দিস ব্ল্যাক গাই?’, যশের প্রশ্নে তোলপাড়, বিতর্কে মুখ খুললেন পরিচালক শিলাদিত্য]

অন্যদিকে স্ত্রী-অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের কথায়, ছেলের সঙ্গে বাবাকে দেখা করতে দেন না, বিষয়টা একেবারেই এরকম নয়। ছেলে তাঁর কাছেই থাকে। এবং অভিনয় ও সংসার সামলানোর পাশাপাশি সন্তানকে নিজেই পড়াশোনা করান। উভয় পক্ষই যাতে শান্তিতে থাকতে পারে, সেই ভাবনা থেকেই ডিভোর্স ফাইল করা। তবে অভিনেতা-বিধায়কের অভিযোগকে একেবারেই উড়িয়ে দিয়েছেন পিঙ্কি।

প্রসঙ্গত, কাঞ্চন-পিঙ্কির দাম্পত্য অশান্তির মাঝে শোনা গিয়েছিল তৃতীয় ব্যক্তির নাম। তিনি কৃষ্ণকলি সিরিয়াল খ্যাত শ্রীময়ী চট্টরাজ। যদিও এই বিষয়ে গতবছর বিতর্ক-সমালোচনার অন্ত ছিল না। তবে এখন সেই বিতর্ক থিতিয়েছে। তবে কাঞ্চনের সঙ্গে যে শ্রীময়ীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, তার প্রমাণ মিলিছে সম্প্রতি অভিনেতার জন্মদিনে। কাঞ্চন মল্লিকের জন্মদিনে তাঁর সঙ্গে ছবি দিয়েছিলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Kanchan mullick went to kolkata hc against wife pinky banerjee