scorecardresearch

বড় খবর

চুপিচুপি ‘কাছাকাছি’ কাঞ্চন-শ্রীময়ী, পুজোর মরশুমে একসঙ্গে দুই কাছের মানুষ?

আবারও তাঁরা একসঙ্গে, জল্পনা তুঙ্গে

চুপিচুপি ‘কাছাকাছি’ কাঞ্চন-শ্রীময়ী, পুজোর মরশুমে একসঙ্গে দুই কাছের মানুষ?
কাঞ্চনের সঙ্গে পুজোয় শ্রীময়ী

আবারও দুজনকে দেখা গেলে একসঙ্গে। সেজেগুজে পুজোর উৎসবে তৈরি শ্রীময়ী চট্টরাজ এবং তার কাঞ্চন মল্লিক। দুজনে একসঙ্গে পুজো উদ্ভোধন করলেন, কাটালেন সময়। আবারও ধরা দিলেন ক্যামেরার সামনে।

পরনে হলুদ রঙের শাড়ি, এদিকে কাঞ্চন পড়েছেন লাল সাদা পাঞ্জাবি – সুন্দর মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়। সেই ছবিই শেয়ার করলেন, সোশ্যাল মিডিয়ায়। কাঞ্চনের সঙ্গে পুজো উদ্বোধন করতে দেখা গেল শ্রীময়ীকে। এমনকি দুজনকে চুপিচুপি কথা বলতেও শোনা গেল। দুজনে পাশাপাশি দাঁড়িয়ে  প্রদীপ জ্বালালেন, ফিতে কাটলেন। এদিকে দুজনের এহেন ছবি নজরে আসতেই আবারও মজায় মেতেছেন দর্শকরা।

আরও পড়ুন [ সেক্স লাইফ মুচমুচে নয় বলেই শো থেকে ব্রাত্য! তাপসীর অভিযোগে মুখ খুললেন করণ ]

শুধু একদিন নয়, এর আগেও পুজো মণ্ডপে একসঙ্গে গিয়েছিলেন দুজনে। সেদিন গোলাপী শাড়িতে দেখা গিয়েছিল শ্রীময়ীকে অন্যদিকে কাঞ্চন পড়েছিলেন হালকা সবুজ রঙের পাঞ্জাবি। সাবেকি সাজে মন কেড়েছিলেন শ্রীময়ী। কিন্তু কানে কানে এত কী কথা? অনুরাগীরা বলছেন, এত গুজুরগুজুর কিন্তু ভাল নয়। এদিকে বেশিরভাগই তাদের সম্পর্ক নিয়ে আবারও গুঞ্জন তুললেন। উস্কে দিলেন, যে শ্রীময়ীর কাছের মানুষ কাঞ্চন।

কিন্তু এই সম্পর্ক নিয়েই ভেঙেছে কাঞ্চনের সংসার। স্ত্রী পিংকি বন্দোপাধ্যায় প্রথমেই তাঁর এই সম্পর্ককে নিয়ে সরব হয়েছিলেন। কোর্টের শরনাপন্নও হয়েছিলেন তিনি। ছেলেকে নিয়েও হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন কাঞ্চন। আর এখন এই সম্পর্কই কী তেড়েফুঁড়ে উঠছে? যদিও শ্রীময়ী সবসময় এই সম্পর্ককে বন্ধুত্ত্ব নাম দিয়েছেন। কিন্তু এর আগেও তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল নানা জায়গায়। জন্মদিনের পার্টিতেও ছিলেন একসঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Kanchan shreemoyee in puja inaugaration reaction fans