scorecardresearch

বড় খবর

‘রাজ্যসভার টিকিটের জন্য ভগবন্ত মানকে তেল দিচ্ছেন?’, কপিল শর্মাকে কটাক্ষ

পাল্টা কপিল যা জবাব দিলেন, তাতে শোরগোল নেটদুনিয়ায়।

Kapil Sharma, CM Bhagwant Mann, Kapil Sharma trolled, কপিল শর্মা, ভগবন্ত মান, পঞ্জাবের মুখ্যমন্ত্রী, bengali news today
কপিল শর্মা, ভগবন্ত মান

কমেডিয়ান থেকে একেবারে পঞ্জাবের নয়া মুখ্যমন্ত্রী। রাজনীতিতে আনকোড়া সদস্য থেকে ১১ বছরে মুখ্যমন্ত্রী মুখ ভগবন্ত মান (Bhagwant Mann)। যাঁর রাজনৈতিক যাত্রা কিনা হার মানাবে সিনেমার চিত্রনাট্যকেও। পাঞ্জাব প্রদেশে ইতিহাস গড়ার জন্যই সম্প্রতি ভগবন্ত ‘পাজি’কে শুভেচ্ছা জানিয়েছিলেন কপিল শর্মা (Kapil Sharma)। আর তাতেই কিনা কটাক্ষের শিকার হতে হল খ্যাতনামা কমেডিয়ান-সঞ্চালককে।

কপিলকে সোজা প্রশ্ন ছুঁড়ে বসলেন এক নেটিজেন, “হরভজনের মতো রাজ্যসভার টিকিটের জন্য কি পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে তেল দিচ্ছেন?” এমন কটাক্ষ নজর এড়ায়নি কপিলের। পাল্টা মোক্ষম জবাবও দিলেন এরপর। তবে কোনওরকম কটুবাক্য প্রয়োগ করে নয়। রসিকতার ছলেই ওই নেটিজেনকে বললেন, “একদমই না মিত্তল সাহেব। শুধু এটুকুই স্বপ্ন দেখি যে দেশের যেন উন্নতি হয়। এবার আপনি যদি বলেন, তাহলে আপনার চাকরির জন্য কথা পেড়ে দেখতে পারি?”

কপিলের এমন মোক্ষম জবাবের পরই শোরগোল নেটদুনিয়ায়। অনেকেই কমেডিয়ানকে সায় দিয়ে বলছেন, “একদম যোগ্য জবাব দিয়েছেন।” প্রসঙ্গত, পাঞ্জাব বিধানসভা ভোটে আম আদমি পার্টির (AAP) তরফে প্রার্থী হয়েছিলেন ভগবন্ত। সেই ঝাড়ুর জাদুতেই মুগ্ধ পঞ্জাবের রাজনৈতিকমহল। যে নভজ্যোত সিং সিধু একদা তাঁর শোয়ের বিচারকের পদে ছিলেন, সেই বিচারককেই নির্বাচনী ময়দানে একেবারে ক্লিন বোল্ড করে দিয়েছেন সেই শোয়েরই প্রতিযোগী ভগবন্ত। তাঁর এমন ঐতিহাসিক জয়ে খুশির জোয়ারে ভেসে টুইটে শুভেচ্ছা জানিয়েছিলেন কপিল শর্মাও।

[আরও পড়ুন: Abhishek Chatterjee: ‘ড্যাডি নেই’, অঝোরে কাঁদছেন ‘গুনগুন’! বাবাকে শেষবার রাজার মতো সাজালেন ‘শঙ্খ’]

সোশ্যাল মিডিয়ায় ভগবন্ত মানের সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়ে কপিল লিখেছিলেন, “ইতিহাস তাঁদের মনে রাখে, যাঁরা ইতিহাস তৈরি করেন। পঞ্জাব বিধানসভা ভোটে (Punjab assembly elections 2022) ঐতিহাসিক এই জয়ের জন্য অসংখ্য শুভেচ্ছা ভগবন্ত মান পাজি’কে। আপনি শুধু ভোটেই জেতেননি, বরং গোটা পঞ্জাব প্রদেশের হৃদয় জিতে নিয়েছেন।” এই টুইট ঘিরেই এহেন কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। মোক্ষম জবাব দিতে ছাড়েননি কমেডিয়ানও।

প্রসঙ্গত, কপিল শর্মা এই মুহূর্তে নন্দিতা দাসের আগামী ছবির জন্য ওড়িশায় শুটিংয়ে ব্যস্ত। যেখানে তাঁকে দেখা যাবে এক ডেলিভারি বয়-এর ভূমিকায়। ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের সঙ্গেও দেখা করে এসেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma gives reply to troll asking him if he is buttering cm bhagwant mann