বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

শুরু হচ্ছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’, আবারও নয়া চমক নিয়ে স্বমহিমায় অমিতাভ

অধীর আগ্রহে দর্শকরা। কবে থেকে, কোথায় দেখা যাবে? জেনে নিন।

KBC, Amitabh Bachchan, Sony Tv, KBC Season 13, অমিতাভ বচ্চন, কৌন বনেগা ক্রোড়পতি, bengali news today
শুরু হচ্ছে KBC

সোনি টিভির পর্দায় ফেরত আসছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। সিনিয়র বচ্চনের হাত ধরেই আবার শোয়ের পুনরুত্থান। অমিতাভ বচ্চন দীর্ঘ ২১ বছরের পথ পেরিয়েছেন এই শোয়ের সঙ্গে। বলাই বাহুল্য, তিনি যে শোয়ের পাশাপাশি দর্শকদের মনের সঙ্গেও জড়িয়ে রয়েছেন। আর তাই নয়া মরসুম সম্প্রচার হওয়ার জন্য তিনিও অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 

‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১৩ তম সিজন এটি। অতিমারীর কারণে, গত মরসুমে স্টুডিওতে কোনও লাইভ দর্শক ছাড়াই শুটিং হয়েছিল এই ক্যুইজ রিয়ালিটি শো। অনুষ্ঠানের ১৩তম পুনরাবৃত্তির সঙ্গে, দর্শকরা এবার স্টুডিওতে ফিরে এসেছেন তবে বহাল রয়েছে সমস্ত কোভিড -১৯ প্রোটোকল।

২৩শে অগস্ট অর্থাৎ আজ থেকেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’ দেখা যাবে সোনি টেলিভিশনের পর্দায়। এছাড়াও সোনি লাইভ অ্যাপ থেকেও দেখতে পারেন। সঞ্চালনায় অবশ্যই অমিতাভ বচ্চন। সোম থেকে শুক্রবার রাত ৯ টায় সোনির পর্দায় চোখ রাখতে ভুলবেন না যেন।

প্রতিবারের মত, এবারেও বিশেষ একটি থিম রয়েছে শোয়ের। এবারের প্রতিপাদ্য হল- ‘জবাব আপ হি হো’ অর্থাৎ উত্তর আপনিই। কারণ সিজন ১৩-তে প্রতিটি মানুষ এবং তাদের ‘জ্ঞান, ধ্যান এবং সম্মানের’ অধিকার উদযাপন করা হবে। 

তবে এবার বদলেছে বেশ কিছু নিয়ম। সবথেকে বড় যে পরিবর্তনটি লক্ষ্যনীয় তার মধ্যে- ‘ফাস্টেস্ট ফিঙ্গার’ এর জায়গায় ‘ফাস্টেস্ট ফিঙ্গার ট্রিপল টেস্ট’ অন্তর্ভুক্ত করা হয়েছে। লাইফলাইন অডিয়েন্স পোল এই সিজনে ফিরে আসছে। প্রতি শুক্রবার, শোটির বিশেষ বিভাগকে ‘শান্দার শুক্রাওয়ার’ বলা হবে, যেখানে অমিতাভ বচ্চন সমাজের সকল স্তরের সেলিব্রেটি অতিথিদের আপ্যায়ণ করবেন এবং তাঁরা একটি বিশেষ সামাজিক কারণে খেলাটি খেলবেন। গেম টাইমার এর নাম এই সিজনে “ধুক ধুক জি”। 

শোয়ের প্রোমো থেকে টিজার, জবরদস্ত ক্যাম্পেইন ইতিমধ্যেই মন মাতিয়েছে দর্শকদের। পরিচালক নিতেশ তিওয়ারির লাইটস অ্যান্ড অ্যাকশন-ও কেতাদুরস্থ। সেই চিরাচরিত মিউজিক আর বিগ বি’র দরাজ গলায় ফ্লোর এক্কেবারে জমজমাট। তাই আজ রাত থেকেই নজর রাখুন সোনি টিভি চ্যানেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kbc is back tonight on sony tv 9pm onwards

Next Story
তালিবানি সন্ত্রাসে সন্ত্রস্ত, আতঙ্কে আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে ভাঙছেন আরশি খান!Arshi Khan, Arshi Khan marriage, Afghanistan, Taliban, Afghanistan update, আরশি খান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com