scorecardresearch

বড় খবর

রূপঙ্কর মানসিকভাবে অসুস্থ! কেকে ইস্যুতে সাফ দাবি অভিনেতা সুদীপের

ওঁর ভিডিওয় গালাগালি দেবেন না, বরং ওঁর সুস্থতা কামনা করুন – দর্শকদের অনুরোধ করলেন সুদীপ

sudip on rupankar
রূপঙ্করকে একহাত নিলেন সুদীপ

নব্বইয়ের দশকের আবেগ কেকে ( Singer KK ), আর সেই আবেগকে নিয়েই টানাটানি করেছেন রূপঙ্কর ( Rupankar Bagchi )। তার ভক্ত সংখ্যা কম নয়, এমন একজন জাতীয় স্তরের শিল্পীকে নিয়েই রূপঙ্করের এহেন মন্তব্যকে একেবারেই মেনে নিতে পারছেন না কেউ। সাধারণ মানুষ থেকে বাংলা ইন্ডাস্ট্রির কলাকুশলীরা সকলেই ক্ষেপে রয়েছেন রূপঙ্করের মন্তব্যে। এমনই একজন হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় ( Sudip Mukherjee )। শ্রীময়ী খ্যাত অভিনেতা একরকম ধুয়ে দিলেন রূপঙ্করকে। এমনকি সর্কাজামের সুরেই রেস্ট ইন পিসের জায়গায় বললেন রোস্ট ইন পিস!

সহজ ভাষায় রূপঙ্করকে রোস্ট করতে কোনও খামতি রাখলেন না সুদীপ। শান্ত মাথায় বললেন, “রূপঙ্করের ভিডিওটি দেখে আমি অবাক! আবার মনে হচ্ছে কাকতালীয়ও হতে পারে। শুধু একটিই কথা মনে হচ্ছে উনি কি সত্যিই কেকে এর মত জনপ্রিয় শিল্পীকে চেনেন না? কারণ পল কিংবা ইয়ারও এই গানগুলি তো অ্যান্থেমের মত। আবার ভাবছি, উনি কী কে কে এর সঙ্গে কাউকে গুলিয়ে ফেলছেন? ওঁর কথা শুনে আমার উনারই বিখ্যাত গানের কথায়- গভীরে যেতে ইচ্ছে করছে”।

আরও পড়ুন [ ‘জাতীয় পুরস্কার পাওয়া-ই কাল হয়েছে..’ KK-মৃত্যুতে রূপঙ্করকে তুলোধনা রূপাঞ্জনার ]

শুধু তাই নয়, রূপঙ্করের অনুষ্ঠান নিয়েও ধুয়ে দিলেন সুদীপ। রূপঙ্কর মাচা প্রোগ্রাম করেন! তবে নিজেদের অভিনয় জগত নিয়েই চিন্তায় অভিনেতা। কপালে ভাঁজ নিয়েই বললেন, রূপঙ্কর বাবু কিছুদিন হল অভিনয় করা শুরু করেছেন। এইখানেই আমার দুশ্চিন্তা। কারণ আমাদের বেশ কিছু দাপুটে অভিনেতা – শ্বাশত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা, স্বস্তিকা মুখোপাধ্যায় কিংবা টোটা রয়েছেন তারা কিন্তু জাতীয় স্তরে কাজ করে। কোনওদিন না এমন হয়, যে বলে বসলেন যে এরা কারা? ইনি কে? উনি এখন সবাইকেই চিনতে ভুল করছেন। এগুলো একধরনের মানসিক চাপ। এগুলো এইধরনের গোলমাল থেকেই হয়। শুনলাম ভুবনেশ্বরে শুটিং করছেন তবে এটাই ভুলে গেছেন, যে সিনেমার শুটিং করছি নাকি ওয়েবসিরিজের”।

আরও পড়ুন [ ‘এরপর রূপঙ্করদার কিছু একটা হলে…’, প্রচণ্ড আশঙ্কায় শ্রীলেখা ]

রূপঙ্করের মানসিক সুস্থতা প্রয়োজন! উনার ওই ভিডিওতে কেউ অশ্লীল কথা বার্তা না বলে, গালিগালাজ না দিয়ে উনার সুস্থতা কামনা করুন। সুদীপ বলেন, “ঈশ্বরের কাছে প্রার্থনা করি উনি স্থির হন নইলে আরেকজন শিল্পীকে আমরা হারাতে পারি”। একথা বলার পরেই সেই বক্তব্য রাখলেন সুদীপ – রূপঙ্কর বাবু, রোস্ট ইন পিস! পরেই জিভ কেটে শুধরে নিলেন যে ওটা রেস্ট ইন পিস হবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Kk death sudip mukherjee on rupankar