scorecardresearch

বড় খবর

আবারও সঙ্গীতের মঞ্চে কেকে, শিল্পীর গানে ভাসবে গোটা দুনিয়া

স্টেজই ছিল তাঁর দুনিয়া, আজীবন সঙ্গীতে বেঁচে থাকবেন কেকে

Singer KK Death, KK live performance, Singer KK, প্রয়াত কেকে, নজরুল মঞ্চে কেকে লাইভ, bengali news today
kk-র গানে ভাসবে বাংলা

সারেগামাপার মঞ্চে যেন এক অদ্ভুত পরিবেশ – আবারও হারিয়ে যাওয়া সেই পুরোনো কণ্ঠস্বরের দুনিয়ায়। কেকে আজও সকলের মধ্যে বেচেঁ আছেন।  আর তাকে শ্রদ্ধা জানাতে এবার সঙ্গীতের সেরা মঞ্চে বিরাট আয়োজন।

একে একে সকলেই ভাসলেন কেকে এর স্মৃতিতে। ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল এর মাধ্যমেই শিল্পীকে স্মরণ করলেন সবাই। কেকে থেকে যাবেন সঙ্গীতে – স্মৃতিতে এবং মুহূর্তে, প্রিয় শিল্পীকে শ্রদ্ধা জানালেন মঞ্চে উপস্থিত সকলেই। শান্তনু মৈত্র বললেন কেকে অনেককে হাতেখড়ি দিয়েছেন। আজও যেন স্মৃতির পাতায় তাজা সেদিনের নজরুল মঞ্চের শেষ কনসার্ট।

দুদিন আগেও কেকে এর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে হঠাৎ করে ছবি বদল হতেই অবাক হয়ে যান সকলে। তার টিমের তরফে ছবি বদলানোর সঙ্গে এক বার্তাও দেওয়া হয়। সেখানে লেখা, কেকে চেয়েছিলেন তার প্রোফাইল পিকচার বদলে এটা করা হোক, আর সেই কারণেই আমরা এটা করছি। উনি একজন অসাধারণ মানুষ ছিলেন। শুধু শিল্পী হিসেবে নয় – বরং বাবা হিসেবে এবং পরিবারের প্রতি তার দায়িত্ববোধ ছিল সাংঘাতিক।

শুধু তাই নয়, শেষ নিশ্বাস পর্যন্ত তিনি গান গেয়েছেন এর থেকে আনন্দের আর কিছুই হয়না। তাকে স্টেজে যেতে মানা করলেও শুনতেন না। স্টেজই ছিল তার সব। যথারীতি আবেগপ্রবণ বার্তায় কেঁদে ভাসিয়েছেন তার ভক্তরা। আজও কেকের গান শুনলেই যেন সবকিছু ভুলে যান তারা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Kk songs in stage artists reaction zee bangla saregama