অভিনেত্রী প্রত্যুষা পালকে ক্রমাগত ধর্ষণের হুমকি, পুলিশের জালে মূল অভিযুক্ত

অভিনেত্রীর অভিযোগ, তাঁর ছবি সুপার-ইম্পোজ করে পর্ন সাইটে আপলোড করা হয়েছে।

Pratyusha Paul, Bengali Television actress, প্রত্যুষা পাল, Bengali News today
টেলি-অভিনেত্রী প্রত্যুষা পালকে ধর্ষণের হুমকি

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী প্রত্যুষা পালকে (Pratyusha Paul) ক্রমাগত ধর্ষণের হুমকি! অবশেষে অভিযুক্তকে গ্রেফতার করল লালবাজার পুলিশ। সাইবার সেল মারফৎ জানা গিয়েছে, ধৃত ওই ব্যক্তির নাম ঐশিক মজুমদার। আদতে বেলঘরিয়ার বাসিন্দা। গত বৃহস্পতিবার ঐশিককে তার বাড়ি থেকেই গ্রেফতার করে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে তার ল্যাপটপ, রাউটার-সহ আরও কিছু যন্ত্র। গ্রেফতারির পর এদিন ঐশিককে আদালতে তোলা হলে, আগামী ৩০ জুলাই অবধি তাকে পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দেন বিচারক।

অন্যদিকে, সংবাদমাধ্যম মারফৎ অভিযুক্তকে গ্রেফতার করার খবর পান প্রত্যুষা। তিনি জানিয়েছেন, এদিন সন্ধেবেলা এই খবর পান তিনি। আজ অর্থাৎ শুক্রবার ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিতে হবে তাঁকে। সেখান থেকেই বাকি তথ্য পাবেন। তবে টেলি অভিনেত্রী খানিক নিশ্চিন্ত হলেও সঠিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে কিনা, তা নিয়ে ধন্দে ছিলেন বৃহস্পতিবার রাত অবধি।

বাংলা টেলিভিশনে পৌরাণিক কাহিনি ভিত্তিক ধারাবাহিকের সুবাদে প্রত্যুষা পাল বেজায় পরিচিত মুখ। বিশেষ করে ‘মা লক্ষ্মী’র ভূমিকাতেই টেলিদর্শকদের অন্দরমহলে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর বিভিন্ন চ্যানেলের শোয়ে প্রত্যুষাকে কখনও দেখা গিয়েছে মা দুর্গার ভূমিকায় আবার কখনও বা তিনি ধরা দিয়েছেন দেবী সরস্বতীর ভূমিকায়। ‘তবু মনে রেখো’ ধারাবাহিকেও তাঁকে দেখা গিয়েছিল।

আরও পড়ুন অন্তঃসত্ত্বা নন, ঋতুচক্রের যন্ত্রণার ছবি পোস্ট করে জল্পনা ওড়ালেন সোনম কাপুর

প্রত্যুষার অভিযোগ, ২০২০ সালের গোড়া থেকে ধর্ষণের হুমকি পাচ্ছেন তিনি। প্রথমটায় পাত্তা না দিলেও পরে সাইবার সেলে ই-মেল মারফৎ অভিযোগ দায়ের করেন। কিন্তু বছর ঘুরলেও অভিযুক্তকে ধরতে পারেনি পুলিশ। তাই নতুন করে, দেড় সপ্তাহ আগে ফের লালবাজারে অভিযোগ দায়ের করেন তিনি।

অভিনেত্রীর অভিযোগ, তাঁর ছবি সুপার-ইম্পোজ করে পর্ন সাইটে আপলোড করা হয়েছে। শুধু তাই নয়, অভিনেত্রীর ঘনিষ্ঠ তথা পরিচিতদের কাছেও সেই অশ্লীল ছবি পাঠিয়ে তাঁর মানহানির চেষ্টা করা হয়েছে বলে তিনি জানিয়েছিলেন পুলিশের কাছে। সোশ্যাল মিডিয়াতেও ধর্ষণের বর্ণনা দিয়ে হুমকি দেওয়া হচ্ছিল তাঁকে। তবে শেষমেশ বৃহস্পতিবার সকালে বেলঘড়িয়া থেকে অভিযুক্তকে গ্রেফতার করে লালবাজার পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kolkata police arrest the accused of pratyusha pals harrasement case

Next Story
অন্তঃসত্ত্বা নন, ঋতুচক্রের যন্ত্রণার ছবি পোস্ট করে জল্পনা ওড়ালেন সোনম কাপুরSonam Kapoor, Sonam Kapoor Pregnancy, Anil Kapoor, সোনম কাপুর, bollywood news
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com