scorecardresearch

বড় খবর

শিঁরদাড়ায় জটিল অস্ত্রোপচারে ‘বোবা’ হন কনীনিকা! চলছে ঘুরে দাঁড়ানোর লড়াই

কেমন আছেন অভিনেত্রী এখন?

শিঁরদাড়ায় জটিল অস্ত্রোপচারে ‘বোবা’ হন কনীনিকা! চলছে ঘুরে দাঁড়ানোর লড়াই
শিরদাঁড়ায় অস্ত্রোপচারের পর কণ্ঠস্বর হারান কনীনিকা বন্দ্যোপাধ্যায়!

১ মাস আগেই টেলিপর্দা থেকে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শারীরিক অসুস্থতার জন্যই আপাতত ধারাবাহিক থেকে দূরে গিয়েছেন অভিনেত্রী। মেরুদণ্ডে জটিল সমস্যা। তাই চেন্নাই গিয়ে অস্ত্রোপচার অবধি করাতে হয়েছে। যার জেরে কণ্ঠস্বর অবধি চলে গিয়েছিল অভিনেত্রীর।

‘আয় তবে সহচরী’ অভিনেত্রী এখন পুরোদস্তুর বিশ্রামে। অস্ত্রোপচারের ধকল ধীরে ধীরে কাটিয়ে উঠলেও গলার স্বর এখনও ঠিক হয়নি। প্রাথমিক পর্যায়ে কনীনিকার গলা থেকে খালি হাওয়া বেরচ্ছিল। তবে এখন কথা বলতে পারছেন খানিকটা। তবে কণ্ঠস্বর ঠিক করার লড়াই এখনও জারি।

এদিকে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার খবর পাওয়া মাত্রই উদ্বিগ্ন হয়েছিলেন অনুরাগীরা। তাঁদেরকে আশ্বস্ত করতেই চেন্নাই থেকে ফিরে এক মেসেজ বার্তায় তখন জানিয়েছিলেন, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। আর বুধবার লাইভে এসে ধরা দিলেন। সেই সঙ্গে এও জানিয়ে দিলেন যে, এদিন একটু সুস্থ বোধ করাতেই লাইভে এসেছেন অভিনেত্রী।

কনীনিকা বন্দ্যোপাধ্যায় জানালেন, “আমি ডিপ্রেশনে যাইনি। আজ একটু ভাল আছি, তাই সাইভে এলাম। এর আগে গলা দিয়ে শুধু হাওয়া বেরচ্ছিল। … সবে এক মাস হয়েছে। আশা করি, আরও এক-দু মাসের মধ্যে গলা ঠিক হয়ে যাবে।” উল্লেখ্য, অস্ত্রোপচারের পর থেকেই কনীনিকার ভয়েজ ট্রিটমেন্ট এবং ফিজিওথেরাপি চলছে।

অনুরাগীদের উদ্দেশে কনীনিকা এও জানান যে, “আমাকে কণ্ঠস্বর ফিরে পেতেই হবে। আমি তোমাদের কাছে ফিরতে পারব। তোমাদের আবার বিনোদিত করতে পারব।” এই সময়ে চিকিৎসকের কড়া নির্দেশিকা মেনে চলছেন অভিনেত্রী। ভারী জিনিস তোলা বারণ। এমনকী খুদে মেয়েকেও কোলে তুলতে পারছেন না। একনাগাড়ে মিনিট পাঁচেকের বেশি কথাও বলতে পারছেন না। তবে সুস্থ হয়ে ঘুরে দাঁড়ানোর লড়াই কিন্তু এখনও জারি রেখেছেন কনীনিকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Koneenica banerjee is having difficulties with voice after surgery