scorecardresearch

বড় খবর

বিক্রম-অনামিকার জুটি কি তবে ফিকে? ৬ মাসেই শেষ হচ্ছে ‘লালকুঠি’!

কবে হবে শেষ সম্প্রচার?

বিক্রম-অনামিকার জুটি কি তবে ফিকে? ৬ মাসেই শেষ হচ্ছে ‘লালকুঠি’!
শেষ হচ্ছে 'লালকুঠি'?

ধারাবাহিক শেষ হওয়ার যেন ধুম লেগেছে। একের পর এক বিরাট TRP পাওয়া ধারাবাহিক শেষ হয়েছে হঠাৎ করেই। তাতে অবশ্য দর্শকদের অনেকেই কপাল কুঁচকেছেন। আর সেই তালিকায় নাম উঠে এসেছে জি বাংলার ধারাবাহিক ‘লালকুঠির’।

বিক্রম-অনামিকার জুটি কি তবে কামাল করতে পারল না? নাকি টিআরপির অভাব। প্রশ্ন থাকছে অনেক। তবে বেশ কিছুদিন ধরেই কানাঘুষো খবর ‘লালকুঠি’ ধারাবাহিক শেষ হতেও আর বেশি দেরি নেই। সম্পূর্ন ভিন্ন ধাঁচের রহস্যে-রোমাঞ্চে ভরা এই ধারাবাহিক প্রথমদিকে দারুণভাবে জনপ্রিয় হয়েছিল দর্শকমহলে।

বিশেষ করে রাহুল এবং রুকমা জুটির কেমিস্ট্রি আকৃষ্ট করেছিল দর্শকদের। ‘দেশের মাটি’ ধারাবাহিকের পর এই ধারাবাহিকেও একসঙ্গে জোট বেধেছিলেন দুজনে। কিন্তু তারপরও ছয়মাসের মধ্যেই ইতিগজ! যদিও বা প্রযোজনা সংস্থার তরফ থেকে এখনও চূড়ান্ত কিছুই জানা যায়নি। তাও জি বাংলায় একের পর এক নতুন ধারাবাহিকের আগমনে যে ‘লালকুঠি’র ওপর কোপ পড়বে এই বিশ্বাসই করছেন অনেকে।

আরও পড়ুন [ দীপাবলিতে ভয়ঙ্কর দুঃসংবাদ! প্রয়াত জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক পিনাকী চৌধুরি ]

এদিকে, ‘মিঠাই’ এর TRP একেবারেই নিচের দিকে। এই ধারাবাহিক শেষ হতে পারে এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। নিম ফুলের মধু সম্প্রচার হবে রাত ৮টা থেকে। এদিকে, শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা জুটির ধারাবাহিকও আসছে জি বাংলার পর্দায়। ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এবার চ্যানেল বদল করে ফেলেছেন। শোনা যাচ্ছে, ভজ গোবিন্দ খ্যাত স্বস্তিকা দত্ত ছোটপর্দায় আবারও ফিরছেন।

শেষ পর্বের সম্প্রচার কবে হবে লালকুঠির? সেই নিয়ে এখনও কিছু জানা যায়নি। তবে, বিক্রম এবং অনামিকা জুটিকে যে দর্শক কতটা ভালবাসা দিয়েছেন সেই নিয়েও সন্দেহ প্রকাশ করেছিলেন রাহুল। তবে, প্রথম দিকে এই জুটিকে নিয়ে একরাশ উত্তেজনা থাকলেও TRP রেটিং বলছে অন্য কথা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Lalkuthi serial gonna be end soon