scorecardresearch

বড় খবর

অশনি সংকেত! বিক্রম-অনামিকার বিয়ের পরই ‘লালকুঠি-তে’ ভুতূড়ে উৎপাত, দেখুন

মোড় ঘোরা পর্ব আসছে ‘লালকুঠি’তে। কবে? জেনে নিন

লালকুঠি- জি বাংলা- zee bangla - laalkuthi
অদ্ভুতুড়ে কাণ্ডে ত্রস্ত লালকুঠি

 অনামিকা-বিক্রমের বিয়ের পর থেকে যেন সুখের মুহুর্তের থেকে ভয়ঙ্কর মুহূর্তই বেশি। একেতেই হাজার চড়াই উৎরাই পেরিয়ে চার হাত এক হয়েছে তাদের। কিন্তু রক্ষে নেই, তারপর থেকেই যেন লালকুঠিতে ঘটে চলেছে নানান বিস্ময়কর ঘটনা।

ছেলের বিয়ে দেওয়ার পর থেকেও যেন শান্তি নেই সুপ্রিয়ার মনে। সব অদ্ভুতুড়ে কান্ড! কোথাও আগুন জ্বলছে তো কোথাও আবার, রক্তাক্ত পায়ের ছাপ, এসবের কারণেই যেন দুশ্চিন্তার শেষ নেই সুপ্রিয়ার। আতঙ্ক ঘিরে রেখেছে পরিবারের সদস্যদের। অনামিকা বাড়িতে প্রবেশ করতেই ঘটেছে ভয়ঙ্কর এক ঘটনা। সেই কারণে কিছুটা স্তম্ভিত অনামিকা নিজেও।

আরও পড়ুন [ ‘বর বকবে তো’! হিন্দি গানে নাচ করে ট্রোলড রূপঙ্করের স্ত্রী চৈতালি ]

১২ বছর আগের ঘটনা আসলেই কী সেটা এখনও অজানা। কিন্তু সেই ঘটনার রেশ গোটা পরিবারকে আজও আতঙ্কে রেখেছে সেটা এক্কেবারে পরিষ্কার। সাদা কাপড়ে নিজের পায়ের ছাপ ছাড়াও আরেকটি পায়ের ছাপ দেখে, স্তম্ভিত অনামিকা। সে নিজেও অনেক হিসেব মিলিয়ে নিতে পারছে না।

প্রসঙ্গত, ১২ বছর আগের ঘটনার সঙ্গে আস্টেপিস্টে জড়িয়ে আছে বিক্রম। এমনকি সেই ঘটনা আজও মেনে নিতে পারেনি সে। সেদিনের ঘটনায় আজও নিজেকে এবং তার বাবা মাকেও দায়ী করে বিক্রম। কিন্তু এর সঙ্গে আদৌ অনামিকা সম্পর্কিত কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। তার এই বাড়িতে আসার পর থেকেই নানান ভুতুড়ে ঘটনার উত্থাপন। বিক্রমের বারবার তাঁকে ‘জিনি’ বলে সম্বোধন, কে এই জিনি? কোনদিকে বাঁক নিয়ে চলেছে অনামিকা বিক্রমের সম্পর্ক?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Lalkuthi zee bangla anamika bikram everybody is in danger