scorecardresearch

বড় খবর

মৃত্যুমুখে লালন! কেঁদে ভাসাচ্ছে ফুলঝুড়ি, এবার কি ইতি ঘটবে ‘ধুলোকণার’ও?

কোনদিকে ঘুরবে ধারাবাহিক নাকি শেষ হতে চলেছে এটিও?

মৃত্যুমুখে লালন! কেঁদে ভাসাচ্ছে ফুলঝুড়ি, এবার কি ইতি ঘটবে ‘ধুলোকণার’ও?
কী ঘটবে সিরিয়ালে?

আবারও মৃত্যু ধারাবাহিকে! আর এভাবেই শেষ হতে চলেছে ‘ধুলোকণা’ও! কী ঘটেছে আসলে সিরিয়ালে? যে কারণে মাথায় হাত দর্শকদের?

লালন ফুলঝুরি গেছে হানিমুনে। সমুদ্র সৈকতে আবারও কাছে আসার গল্পই এখন চলছে ধারাবাহিকে। আর এরমধ্যেই অঘটন। সমুদ্রে ডুবে যায় লালন। পাগলের মত তাঁকে খুঁজতে থাকে ফুলঝুরি। সুরাহা না করতে পেরে পুলিশের দ্বারস্থ হয় সে। আর তল্লাশি চালিয়ে তারা জানায়, সমুদ্র থেকে একটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কিন্তু সেই মৃতদেহের মুখ ক্ষতবিক্ষত, তাই চেনা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন [ নামবিভ্রাট! ভুয়ো মৃত্যুর খবরে ভয়ঙ্কর রেগে গেলেন অনন্যা চট্টোপাধ্যায় ]

এদিকে, উদ্ধার হওয়া লাশের সঙ্গে কিছুটা হলেও মিল রয়েছে লালনের। আর তাতেই চিৎকার করে ওঠে ফুলঝুরি। লালন তাকে ছেড়ে যেতে পারে না। কোনোভাবেই সে তার মৃত্যু বিশ্বাস করতে পারছে না। আসলেই কী ধারাবাহিকে মৃত্যু হবে লালনের? নাকি বেচেঁ উঠবে সে! দর্শকদের বেশিরভাগের বক্তব্য, যে হারে ধারাবাহিকের মূল চরিত্রকে মেরে ফেলছে স্টার জলসা এবং লেখিকা – তাতে এতেও এরকম ঘটলে অবাক হব না। কিছুদিন আগে গুনগুন, তারও আগে রোহিত সেন- এছাড়াও একের পর এক ধারাবাহিক। শেষ হতে চলেছে চ্যানেলের অন্যতম ‘খেলাঘর’ও।

আবার অন্য সুরও দেখা গেল মন্তব্যের মধ্যে। তারা বলছেন, এই হচ্ছে নাটক। এবার লালনের স্মৃতি হারিয়ে যাবে, দয়া করে এইদিকে নাটকটিকে ঘোরাবেন না। সিরিয়ালটা জঘন্ন করে দেবেন না প্লিজ। TRP বাড়াতে আর কত কী করবেন? কিন্তু কিছু সপ্তাহ আগেও এই সিরিয়ালের TRP ছিল প্রথম স্থানে, আজও দশটি সেরা সিরিয়ালের মধ্যে থাকে ধুলোকনা। কিন্তু লালন ফুলঝুড়ির কাহিনী একজন কোনদিকে মোড় নেয় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Lalon fuljhuri dhulokona is lalon died