scorecardresearch

বড় খবর

বছর ঘুরতেই TRP তালিকার শীর্ষে! ‘ধূলোকণা’র বাজিমাতে বিশেষ উদযাপন ফুলঝুরি-লালনদের

আনন্দ ধরছে না ধূলোকণা’র সদস্যদের!

বছর ঘুরতেই TRP তালিকার শীর্ষে! ‘ধূলোকণা’র বাজিমাতে বিশেষ উদযাপন ফুলঝুরি-লালনদের

বাংলা ধারাবাহিক জুড়ে এখন শুধুই ফুলঝুরি -লালন। দুজনের প্রেমকে সাবাশি দিচ্ছেন সকলেই। চড়ুইয়ের সমস্ত প্ল্যান ফেল করিয়ে আজ তারা এক হয়েছে। অঙ্কুর নিজে দাঁড়িয়ে থেকে তাদের বিয়ে দিয়েছে। আর এইসব কাণ্ড কীর্তির ঠেলায় তাদের TRP এক্কেবারেই শীর্ষে। এ সপ্তাহে লালন ফুলঝুরির প্রেম কামাল করে দিয়েছে।

শুধুই TRP সেলিব্রেশন? একেবারেই নয়, বরং শুটিংয়ে একবছর সম্পূর্ন করেছে এই সিরিয়াল। আর সেই কারণেই সেট জুড়ে উৎসবের আমেজ। কলাকুশলী থেকে ধারাবাহিকের সঙ্গে জড়িয়ে আছেন যারা, সকলে মিলে একসঙ্গে এই দিনটিকে উদযাপন করলেন। উৎফুল্ল সকলেই, ধারাবাহিকের ফুলঝুরি অর্থাৎ মানালি ছবি শেয়ার করেই লিখলেন, আজ ধুলোকনার শুটিং এক বছর সম্পূর্ন হল। আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ। আরও অনেকদিন এভাবে এগিয়ে যেতে চাই! ভালবাসবেন, পাশে থাকবেন।

ধুলোকনা সিরিয়ালের প্রতিটা চরিত্রই দর্শকদের মনে অন্যরকম ভাবে জায়গা করে নিয়েছে। চড়ুইয়ের অদ্ভুতরকম কাজকর্ম হোক কিংবা নানা ধরনের টুইস্ট। TRP এক্কেবারে তুঙ্গে – এই ঘটনার পর চান্দ্রেয়ী অর্থাৎ অনিন্দিতাও মিষ্টি একটি পোস্ট করেছিলেন ফেসবুকে। দর্শক যে লালন ফুলঝুরির বিয়েতে কতটা খুশি – সেই জ্ঞান তাদেরও আছে। দর্শকদের ভালবাসায় অনিন্দিতা আপ্লুত এমনটাই জানিয়েছিলেন।

ধারাবাহিকের অন্দরে যাই হোক না কেন, বাস্তবে সকলের মধ্যে সাংঘাতিক মিল। এরকম অটুট বন্ধুত্ত্ব দুটো দেখা যায় না। একবছর পর গিয়ে এক হয়েছে লালন – ফুলঝুরি, এখন সামনের দিনে কি খেল চড়ুই দেখায় সেটার অপেক্ষায় দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Lalon fuljhuri dhulokona serial shooting complete one year high trp