scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

TRP-র জেরে বিরাট চমক! এবার মা হতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা’?

নতুন প্রোমো দেখতেই চোখ কপালে দর্শকদের

TRP-র জেরে বিরাট চমক! এবার মা হতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা’?
মা হতে চলেছে লক্ষ্মী?

প্রতি সপ্তাহে TRP এর খেলায় এদিক ওদিক পিছিয়ে পড়ছে অনেক ধারাবাহিক। একসময়ের প্রথম স্থানের অধিকারী লক্ষী কাকিমা এই সপ্তাহে প্রথম দশে জায়গা পায়নি। সেই কারণেই কি এইধরনের প্লট টুইস্ট!

প্রোমো সামনে আসতেই হতবাক টেলি দর্শকরা। লক্ষ্মী কাকিমা মা হতে চলেছেন? শুনতে অবাক লাগলেও এই সত্যি! নতুন প্রোমোতে দেখা গিয়েছে এমনই কিছু দৃশ্যপট। বারবার বমি হচ্ছে লক্ষ্মীর, তার সঙ্গে মাথাও ঘোরাচ্ছে। অসুস্থ লক্ষ্মীর শারীরিক পরীক্ষার পরেই জানা যায় মা হতে চলেছে সে। ব্যাস!  শোরগোল তুঙ্গে।

আরও পড়ুন [ প্রভাত রায়ের জন্য বিনা পয়সায় গান গেয়েছিলেন খোদ লতা মঙ্গেশকর ]

TRP নেই, সেই কারণেই এই বদল? প্রশ্ন ছুঁড়েছেন নেটিজেনরা। আবার কারওর কারওর চরম বিস্ময়! তিনটে সন্তানের পরে চার নম্বর সন্তানের কথা ভাবতেই মাথায় হাত তাঁদের। আবার কেউ কেউ বাতলে দিলেন তাঁর বয়সের কথাও। পরক্ষনেই টেনে আনলেন জবার প্রসঙ্গ। ৪৫ বছর বয়সে মা হয়েছিল সে। এদিকে, কিছুদিন আগেই লক্ষ্মীর বড়বৌ সন্তান আসার সুখবর জানিয়েছে। সকলের বক্তব্য একটাই, তাহলে কি শাশুড়ি বৌমা একসঙ্গে মা হতে চলেছেন?

বিগত কিছুদিন ধরেই TRP নিয়ে শোরগোল। একের পর এক ধারাবাহিক বন্ধ হয়েছে। জোরদার লড়াই শুরু হয়েছে সিরিয়াল গুলোর মধ্যে। সেই কারণেই বাড়ে বাড়ে চমক এবং প্লট টুইস্ট এনে চলেছে নির্মাতারা। রীতিমতো মাথায় হাত দর্শকদের। হেসে খুন অনেকেই। কিন্তু ধারাবাহিকে কিছুই অসম্ভব নয়। বরং এখানে নায়ক নায়িকা সব অসম্ভবকে সম্ভব করতে পারে। তাই এই কাণ্ডে অবাক হলেও বেজায় মজা নিচ্ছেন দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Lokkhi kakima suparstar lokkhi is pregnant trp hype