scorecardresearch

বড় খবর

মধুমিতার সঙ্গে ছবি দিয়ে বিপাকে! ‘পাখি-ধরা’ তকমা জুটল মদনের

চরম খোরাক মদনকে ঘিরে …

মধুমিতার সঙ্গে ছবি দিয়ে বিপাকে! ‘পাখি-ধরা’ তকমা জুটল মদনের
মদনের সঙ্গে 'পাখি' মধুমিতা

মদন মিত্র মানেই রঙিন বিষয়। তাঁর থেকে বেশি কালারফুল আর কিছুই হতে পারে না। চারিদিকে মদন মিত্র মানেই ওহ লাভলি! মাঝেমধ্যেই কম বয়সী নায়িকাদের সঙ্গে তাঁকে দেখা যায়, আর এবার সেই তালিকায় জুড়লেন মধুমিতা (Madhumita Sarcar)। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই খোরাকের শেষ নেই।

বোঝেনা সে বোঝেনা খ্যাত পাখি অর্থাৎ মধুমিতার সঙ্গে ছবি তুলেছেন মদন। আর সেই ছবি শেয়ার করতেই ভয়ঙ্কর সব মন্তব্য। মদন নাকি পাখি ধরা, এই বয়সেও পাখি ধরছেন তিনি? সোশ্যাল মিডিয়ায় শুধু এই মন্তব্যই চোখে পড়ার মত। টেলি দুনিয়ার অনেককেই মদন মিত্রের সঙ্গে দেখা গিয়েছে। সেই তালিকায় তিয়াশা কিংবা শ্রীতমার নাম উল্লেখযোগ্য।

এবার পাখির সঙ্গেই ছবি শেয়ার করে বেজায় ট্রোলের মুখোমুখি তিনি। দর্শকদের মন্তব্য, ছেলেধরা দেখেছি কিন্তু পাখিধরা এই প্রথম দেখলাম। আবার কেউ বললেন, পাখি এবার খাঁচাবন্দী। মদন দা এবার পাখি শিকার করবে নাকি? এদিকে, কেউ কেউ আবার মদন মিত্রকে সাপোর্টও করেছেন। কেউ কেউ হাসির ছলেই বললেন, হিংসা নয়! মদন মিত্র হওয়ার চেষ্টা কর।

মদন মিত্র সবসময় কালারফুল। এদিন তাঁর পরনে নীল পাঞ্জাবী আর চোখে ওশ্যান ব্লু চশমা। অন্যদিকে, মধুমিতার পরনে রানী রঙের ক্রপটপ এবং জিন্স। স্ফিত হাসছেন মদন মিত্র। আর তাতেই, হেসে লুটোপুটি নেটজনতা। একের পর এক টলিউড অভিনেত্রীর সঙ্গে তাঁকে দেখা গিয়েছে। তাঁদের বন্ধুত্ব নিয়ে শোরগোল কম নেই। শ্রীতমা নিজেও এই নিয়ে মুখ খুলেছিলেন, বলেছিলেন বাবা মেয়ের সম্পর্ক নিয়ে কথা উঠছে?

এবারের পুজোর মিউজিক ভিডিওতে দারুণ নজর কেড়েছেন তিনি। পুজোয় নানা জায়গায় যেমন ঘুরে বেড়িয়েছেন তেমনই সাধারণ মানুষদের সঙ্গে ছবিও তুলেছেন। গতকাল নিজেই সেরেছেন লক্ষ্মীপুজো। মন্ত্রোচ্চারণ তাক লাগিয়েছেন কালারফুল মদন।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Madan mitra madhumita picture reaction on social media