scorecardresearch

বড় খবর

অনেকটাই সুস্থ আবু হেনা রনি, কবে বাড়ি ফিরছেন কৌতুক অভিনেতা?

কেমন আছেন রনি?

অনেকটাই সুস্থ আবু হেনা রনি, কবে বাড়ি ফিরছেন কৌতুক অভিনেতা?
আবু হেনা রনি

আগের থেকে ভাল আছেন মীরাক্কেল খ্যাত আবু হেনা রনি। আগুনে পুড়ে গিয়েই শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক কেয়ার ইউনিটে ভর্তি হয়েছিলেন। তবে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি।

ক্ষতিগ্রস্থ হয়েছিল শ্বাসনালী, পুড়েছিল অনেকটাই। চিকিৎসকরা জানিয়েছিলেন আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন কৌতুক অভিনেতা। কিন্তু এখন অনেকটাই সুস্থ তিনি। ফিরেছে গলার স্বর। অল্প অল্প কথাও বলছেন রনি। খাবার খাচ্ছেন। তাকে চিকিৎসকরা নজরে রেখেছিলেন, যথাসাধ্য চেষ্টা চালিয়েছেন তাঁরা। হাই ডেফিসিয়েন্সি থেকে সাধারণ কেবিনে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে।

আগের থেকে অনেকটাই ভাল আছেন। খুলে দেওয়া হয়েছে অক্সিজেন মাস্ক। যদিও বা বেশ কিছুদিন কম কথা বলার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তার সঙ্গে আহত হয়েছিলেন আরও চার। বাংলাদেশের গাজীপুর এলাকায় হঠাৎ এক প্রোগ্রামে এসে গ্যাস বেলুনের বিস্ফোরণে আহত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাঁর বিপদের কথা শুনেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল পড়ে যায়। মীর থেকে শ্রীলেখা সকলেই আরোগ্য কামনা করেছিলেন রনির। তবে আপাতত ভাল আছেন। অনেকটাই সুস্থ। কিন্তু বাড়ি কবে ফিরবেন এই নিয়ে কিছুই জানানো হয়নি। চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন রনি, কিন্তু শঙ্কামুক্ত বলতে পারছিলেন না চিকিৎসকরা। তবে এখন অনেকটাই স্বস্তিতে চিকিৎসকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mirakkel abu hena roni is in stable condition