scorecardresearch

মনোহরায় মিঠিকে নিয়ে উদাম নাচ অঙ্কুশের, দাঁড়িয়ে হাঁ করে দেখছে সিদ্ধার্থ?

আজ দুইবছর সম্পূর্ণ করল মিঠাই, স্পেশ্যাল কী হতে চলেছে?

মনোহরায় মিঠিকে নিয়ে উদাম নাচ অঙ্কুশের, দাঁড়িয়ে হাঁ করে দেখছে সিদ্ধার্থ?
মনোহরায় অঙ্কুশ

‘মিঠাই’ পরিবারে নতুন সদস্যের আগমন। সকাল সকাল এই আপডেট পেতেই চমকে উঠলেন সকলে। কিন্তু এই সদস্য আর কেউ নন, বরং খোদ টলিউডের অন্যতম হিরো অঙ্কুশ হাজরা এবং সন্দিপ্তা সেন। দুজনেই হাজির হয়েছিলেন ‘মিঠাই’য়ের সেটে। কিন্তু কেন?

‘মিঠাই’য়ে যেন টুইস্ট পে টুইস্ট। ধারাবাহিকের প্রয়োজনে হোক কিংবা TRP, একের পর এক নতুন টুইস্ট লেগেই রয়েছে। দুদিন আগেই মিঠাইকে আবার আগের রূপে দেখতে পেয়েছিলেন ভক্তরা। পুরনো ছন্দে শাড়ি পরে উচ্ছেবাবুর সামনে এসে দাঁড়িয়েছিল মিঠাই। কিন্তু এবার মিঠাই এর বাড়িতে অঙ্কুশ এসেছেন বলে কথা। শুধু তাই নয়, বাড়ি ভর্তি লোকের সামনে মিঠাইকে নিয়ে নাচ ও করেছেন তিনি। নারীবাহীনির সঙ্গে নিদারুণ সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন তাঁরা।

আরও পড়ুন [ ‘ভারতীয় হওয়াই অপরাধ!’, হিথরো বিমানবন্দরে চূড়ান্ত অপমানের শিকার সতীশ শাহ ]

মনোহরায় মিঠিকে নিয়ে নাচছেন অঙ্কুশ। আর সেই দৃশ্য চেয়ে চেয়ে দেখছেন উচ্ছেবাবু। সামনেই রিলিজ অঙ্কুশের নতুন ছবি শিকারপুরের। সেই ছবির প্রমোশন করতেই যে অঙ্কুশ এসেছিলেন একথা একেবারেই পরিষ্কার। এদিকে, TRP এর কথা ধরলে, বহুদিন হল মিঠাই তাঁর জায়গা হারিয়েছে। তাই কিছুটা TRP বাড়ানোর ট্রিক কিনা, সেই নিয়েও প্রশ্ন থেকে যায়। অঙ্কুশ নিজেই জানালেন মিঠাই ধারাবাহিকে আসছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে লিখলেন, “৫ তারিখের মিঠাই এপিসোড একদম মিস করো না”।

এদিকে, আজই মিঠাই দুই বছর সম্পূর্ন করেছে। তাই কিছু বিশেষ তো থাকবেই। মিঠাই অর্থাৎ সৌমিতৃষার উত্তেজনা যেন ধরছে না। সে নিজেও আনন্দে আত্মহারা। মিঠাই ভক্তরাও ফুটছেন আনন্দে। তাদের বক্তব্য, ভীষণ খুশি যে অঙ্কুশ আসছেন। অধীর আগ্রহে তারা অপেক্ষা করে রয়েছেন এই পর্বের জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial ankush hazra at the floor zee bangla