scorecardresearch

বড় খবর

নিজে হাতে বম্ব ডিফিউজ করছে সিদ্ধার্থ! ‘জবা-কে ডাকো’, চরম খিল্লি নেটপাড়ায়

প্রোমো দেখে হেসে খুন দর্শকরা

নিজে হাতে বম্ব ডিফিউজ করছে সিদ্ধার্থ! ‘জবা-কে ডাকো’, চরম খিল্লি নেটপাড়ায়
মিঠাই

মনোহরায় আর অশান্তির শেষ নেই। আজ সিদ্ধার্থ মরণফাঁদে তো কাল মিঠাইয়ের প্রাণ যায় যায়, এতকিছুর পরেও শান্তি নেই। আবারও ওমির চালে সবকিছুই শেষ হতে চলেছে মোদক পরিবারে?

হচ্ছেটা কী? আজ্ঞে দর্শক এটাই বলছেন! বাড়িতে বম্ব ব্লাস্ট করানোর প্ল্যানিং করেছে ওমি। সিদ্ধার্থ আর মিঠাইকে একসঙ্গে থাকতে দেবে না সে। কিন্তু এই প্রোমো নজরে আসার পর থেকেই হেসে মরছেন দর্শকরা। শেষে সিদ্ধার্থ নিজেই পারদর্শীতা দেখিয়ে বম্ব ডিফিউজ করতে যাচ্ছে? তাও আবার পুরো পরিবারকে সামনে দাঁড় করিয়ে? এখানেই শেষ নয়।

সিদ্ধার্থর এহেন কান্ড দেখে ধারাবাহিকের আরেক মহারথীকে না ডেকে পারলেন না কেউই। আর সেই ব্যক্তি অন্য কেউ নন, জবা! জবা নিজেও কাঁচি দিয়ে তার কেটে বম্ব ব্লাস্টের হাত থেকে সবাইকে বাঁচিয়েছিল। নেটপাড়ায় খিল্লি, জবা চলে গেল কিন্তু উচ্ছেবাবুকে রেখে গেল। এমনকি সিদ্ধার্থর উদ্দেশ্যেও তারা বললেন, মিঠাইকে জিজ্ঞেস করছ কেন কোন তার কাটবে.. জবাকে ডাকো, ও এসব ভাল পারে।

মিঠাইয়ের এমন প্রোমো যেন তার ভক্তরাও আশা করতে পারেননি। চোখ কপালে সকলের। এদিকে বেশ কিছুদিন হল মিঠাইয়ের অভিনয়কে ন্যাকামো বলে সম্বোধন করছেন অনেকেই। তাদেরই একজন বললেন, স্বাভাবিক মিঠাই জবা হতে পারে না। নাহলে বোম্ব নিয়েও ন্যাকামো করত। অতিরিক্ত গাঁজাখুরি হয়ে যাচ্ছে এই ধারাবাহিক, হুঙ্কার দিলেন মিঠাই ভক্তরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial bomb siddhartho compared with jaba