বিয়ের পরও রুদ্রকে দাদা ডাকছে নীপা! ‘যত্ত ন্যাকামো’ বলে গাত্রদহ দর্শকদের

বিয়ের পর থেকেই গণ্ডগোল, কী ঘটতে চলেছে রুদ্র-নীপার জীবনে?

বিয়ের পরও রুদ্রকে দাদা ডাকছে নীপা! ‘যত্ত ন্যাকামো’ বলে গাত্রদহ দর্শকদের
রুদ্র-নীপার বিবাহ আসর

মিঠাই সিরিয়াল জুড়ে নানা কিছু লেগেই রয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মিঠাই। রুদ্র নীপার বিয়ের পরেই এই অঘটন ঘটে, ফলতই বিয়ের নিয়ম কানুন স্থগিত রাখা হয়। কিন্তু মোদক বাড়িতে আবারও খুশির রোশনাই, তবে নীপার কাজকর্মের ওপর রেগে আগুন দর্শকরা! কিন্তু কেন?

রুদ্রর সঙ্গে নীপার বয়সের পার্থক্য অনেকটা। এবং দাদার বন্ধু হওয়ার জেরে চিরকালই সে তাকে রুদ্র দা বলেই ডেকে এসেছে। কিন্তু এখনও তাই! বিয়ের পরেও বরকে দাদা বলে ডাকছে সে? এই কারণেই তার ওপর রেগে আগুন ভক্তরা। বেশিরভাগের বক্তব্য ন্যাকামোর একটা লিমিট থাকে, এতটাও ভাল লাগে না।

এদিকে নীপা রুদ্রর ফুলসজ্জা নিয়েও লোকজনের আগ্রহ কম নেই। তাতে যে কী কাণ্ড ঘটতে চলেছে এই নিয়েও আন্দাজ কম নেই দর্শকদের। রুদ্র ফুলসজ্জায় আংটি না দেওয়াতেই তার সঙ্গে রীতিমতো অশান্তি বাঁধিয়ে ফেলেছে নীপা। বৌভাতের দিনেও তাকে দাদা বলে ডাকছে নীপা। দর্শকদের বক্তব্য, বরকে দাদা বলে আর অঘটন ঘটিও না। আবার কেউ কেউ দুষলেন কর্তৃপক্ষকেও! তাদের বক্তব্য, আপনারা তো এসব বন্ধ করুন। একজন পুরোনো হয়ে গেছে সবকিছু।

আরও পড়ুন [ প্রেগনেন্সির অন্তিম পর্বে ভয়ঙ্কর যন্ত্রণায় সোনম! বললেন, ‘..সুখকর নয়’ ]

বরকে দাদা কিংবা ছোট কত্তা অথবা বাবু ডাকার গল্প এই নিয়ে নতুন নয়। কিছুদিন আগেই লক্ষ্মী কাকিমা খোলসা করেছিলেন বিয়ের অনেক বছর হয়ে গেলে স্বামী স্ত্রী ভাই বোনের মতোই হয়ে যায়। কিন্তু রুদ্র নীপার তো নতুন সংসার! কী যে হচ্ছে, বোঝা দায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial fan made fun neepa for calling husband dada

Next Story
প্রেমের ফাঁদে ‘খুকুমণি’ দীপান্বিতা! আসল ঘটনা ফাঁস করলেন নিজেই