scorecardresearch

বড় খবর

বন্দুকের গুলিতে ‘মিঠাই’-এর মৃত্যু! শেষ হয়ে যাচ্ছে নাকি ধারাবাহিক?

আতঙ্কে ঘুম উড়েছে মোদক পরিবারের

মিঠাই- mithaii, zee bangla
আতঙ্কে মোদক পরিবার!

মিঠাইয়ের বাড়িতে আনন্দের রেশ, নীপা রুদ্রর বিয়ে বলে কথা। অবশেষে সমস্ত বাঁধা বিপত্তি কাটিয়ে তাদের দুজনের বিয়ে হয়েছে। খুশির আমেজ গোটা পরিবারে। তবে অতি আনন্দও যেন বিপদের লক্ষণ।

বিয়ের রাতেই ঘটল অঘটন। ওমির নিশানায় মৃত্যু মুখে ঢলে পড়ল মোদক বাড়ির বউ! নীপা এবং রুদ্রর বিয়েতে প্রতিহিংসার শিকার হল মিঠাই। চোখের সামনে থেকেও তাকে বাঁচাতে পারল না সিদ্ধার্থ। উচ্ছে বাবুকে বাঁচাতে গিয়েই ভয়ঙ্কর বিপদে মিঠাই – আদৌ তার প্রাণ ফিরবে তো?

আরও পড়ুন [ ‘বাদশা-সুলতানদের জন্যই বলিউড ডুবছে!’ কটাক্ষ করে নিজেই ট্রোলড বিবেক অগ্নিহোত্রী ]

নীপা-রুদ্র সুখে সংসার করবে এই খুশি হজম হচ্ছে না ওমির। তাই শোধ নিতেই আড়াল থেকে হামলা করে সে। বন্দুক তাক করতেই মিঠাইয়ের নজর পড়ে তার ওপর এবং উচ্ছেবাবুকে বাঁচাতেই এই কাজ করতে বাধ্য হয় সে। গুলি লাগতেই মুহুর্তের মধ্যে মির্চা গেল মিঠাই। এর আগেও সিদ্ধার্থ ফিরে এসেছে মৃত্যুর মুখ থেকে এবার কী তবে মিঠাই…শেষ হতে চলেছে ধারাবাহিক? এই গুঞ্জনও উঠছে।

যথারীতি গল্পের মোড় এদিকে ঘুরতেই চোখে জল মিঠাই ভক্তদের। পছন্দের মানুষকে আকস্মিক দুর্ঘটনায় তারা কেঁদে কেটে একসার। আবার বেশিরভাগ এমনও বলছেন, TRP একেবারেই ধসে পড়েছে তাই গল্পে উত্তেজনা আনতেই এই সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মধ্যে এই দূরত্ব মেনে নিতে একেবারেই তারা নারাজ।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial mithai shot in rudra neepa marriage