scorecardresearch

বড় খবর

এভাবেও ফেরা যায়? TRP-র চক্করে প্লট টুইস্ট! মিঠিকে দেখে চোখ কপালে দর্শকদের

মরে গিয়েও ফিনিক্স পাখি মিঠাই?

এভাবেও ফেরা যায়? TRP-র চক্করে প্লট টুইস্ট! মিঠিকে দেখে চোখ কপালে দর্শকদের
মিঠাইয়ের ভোল বদল

মরে গেল মিঠাই! সে কি সাংঘাতিক কান্ড! দর্শকদের কাঁদিয়ে এভাবে চলে গেল মিঠাই? কিন্তু কেন? নাকি সবই TRP এর খেলা?

মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো দেখে কপালে হাত দর্শকদের। এই কিছুদিন হল সন্তানের জন্ম দিয়েছে মিঠাই। ছেলের নাম রেখেছে শাক্য। তবে একটু বড় হতেই সে তাঁর মাকে হারিয়েছে। এদিকে মিঠাইয়ের ছেলে বলে কথা। তাঁর লাফালাফি, দৌড়াদৌড়িতে ক্লান্ত বাড়ির সকলে। রেগে আগুন সিদ্ধার্থ। ছেলেকে সামলাতে পারা খুব সহজ? চিৎকার চেচামেচি গোটা বাড়ি জুড়ে।

কিন্তু মুশকিল আসান বাড়ির দরজায় দাঁড়িয়ে। মর্ডান মেকআপ, নতুন স্টাইল..মিঠাইয়ের যেন ভোল বদল। সেই চেনা মিঠাই হারিয়েছে সময়ের সঙ্গে। আর এই দেখেই রেগে আগুন দর্শকরা। মিঠাইয়কে মেরে ফেলে কি মিঠিকে আনা খুব দরকার ছিল? এমনটাই দাবি করছেন তাঁরা। তবে, এহেন বদল যে TRP এর কারণেও হতে পারে সেটাও ধারণা করছেন অনেকেই।

গত সপ্তাহে দশম স্থানে ছিল তাঁরা। দিন দিন তলানিতে গিয়ে ঠেকেছে রেটিং। সেই জন্যই নানান প্লট টুইস্ট আনছে সিরিয়াল কর্তৃপক্ষ। অনেকেই আবার এই ধারাবাহিকের সঙ্গে তুলনা টেনেছেন গুনগুনের। সেও মরে গিয়ে আবার ফিরে এসেছিল। তবে, আধুনিক মিঠাইয়ের সঙ্গে সিদ্ধার্থের প্রেম এবং সম্পর্ক কোনদিকে এগোয় এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, মিঠাই শেষ হয়ে যাচ্ছে কিনা এই নিয়ে অনেকেই অনেক প্রশ্ন জমিয়ে রেখেছিলেন। তবে মিঠির আগমন সেইসব প্রশ্নের উত্তর দিয়ে দিল যে একেবারেই না, এই সিরিয়াল এখনই বন্ধ হওয়ার বিন্দুমাত্র সম্ভাবনা নেই।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial new look mithai death