scorecardresearch

বড় খবর

গার্লফ্রেন্ডের সঙ্গে নাচ দাদুর! অভিমানে ‘গাল ফুলল’ দিদার, সামাল দিতে নাস্তানাবুদ ‘মিঠাই’

দাদু নাচছে, দিদা জ্বলছে- আগেভাগেই দেখুন মিঠাইয়ের ঝলক

mithai serial
মিঠাইয়ের বাড়িতে ঘোর সমস্যা!

ললিতার নাচের তালে দুলছে গোটা মোদক পরিবার। উৎসবের আমেজ মিঠাইয়ের পরিবারে। আর এদিকে আরেকজনের মনে চরম দোলাচল। কী ঘটনা ঘটতে চলেছে মিঠাইয়ের বাড়িতে?

দিন দুয়েক আগেই মোদক বাড়িতে অতিথি হিসেবে এসেছেন দাদুর প্রেমিকা ললিতা। আর তাঁর আসার পর থেকেই নানা শোরগোল। একদিকে ঠাম্মা-কে সামলাতে হিমশিম খাচ্ছে সে, অন্যদিকে দাদুর আনন্দ দেখে একেবারেই অবাক পরিবারের সকলে। পুরনো বন্ধুর সঙ্গে নাচে গানে মেতেছেন সিদ্ধেশ্বর মোদক। আর সেই কারণেই রেগে আগুন সুষমা। একেতেই বৃদ্ধ বয়সে এসে এই প্রথম এমন কিছুর সম্মুখীন হয়েছেন তিনি।

আরও পড়ুন [ বিপাকে ‘দিদি নম্বর ১’! ডিম্বাণুদাত্রীর পরিচয় প্রকাশ্যে এনে বিক্ষোভের মুখে রচনার শো ]

আধুনিকা বন্ধুকে সামনে দেখতেই কী ঘরোয়া সুষমাকে ভুলে গেল সিদ্ধেশ্বর? মনে হাজার প্রশ্ন থাকলেও মুখে সে কুলুপ এঁটেছে, এদিকে পরিবারের সকলেও বেজায় খুশি। যে যার মত করে আনন্দ করতে ব্যাস্ত। দুজনকে এমন খোশমেজাজে দেখে, রাগের চোটে সেই জায়গা ছেড়ে চলে যায় সুষমা। নিজেকে বারবার সেকেলে মনে হতে থাকে তাঁর।

এদিকে ঠাম্মা-র মান ভাঙ্গাতে তৎপর তাঁর আদরের নাতি নাতনিরা। আধুনিকা হয়ে উঠতে হবে তাঁকে? এই চিন্তায় কপালে ভাঁজ সুষমার। সে কী পারবে নিজেকে নতুন ভাবে তুলে ধরতে? মিঠাইয়ের গোলাপ কী তাঁকে হেলেপ করতে পারবে? এখন সবই হরির কৃপায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai serial promo dadu and lalita dance sushama panicked