scorecardresearch

বড় খবর

‘মিঠাই’কে স্লিভলেস জামা পরাচ্ছে সিড! ঘনিষ্ঠ দৃশ্যে দেখে রেগে আগুন দর্শকরা

সিরিয়াল নিয়ে শোরগোল তুঙ্গে।

mithai siddhartha romance

বাংলা ধারাবাহিকের ফ্যান ফলোয়ার যেমন সাংঘাতিক, তেমনই তার নিন্দুক কিন্তু একেবারেই কম নয়। বিশেষ করার দেখা যাবে জনপ্রিয় সিরিয়াল গুলির ক্ষেত্রে সেই সংখ্যা একটু বেশিই। ‘মিঠাই’ (Bengali serial Mithai) সিরিয়ালের হেটার্স কম নেই, আর একটু ছুঁতো পেলেই হয়েছে, আর রক্ষে নেই। সাম্প্রতিক পর্বের প্রোমো নজরে আসতেই যেন থেকে বেগুনে জ্বলে উঠলেন দর্শকরা। কিন্তু কেন?

এতদিন একটাই গুঞ্জন ছিল, গুলিবিদ্ধ হওয়ার পরে কী মিঠাই মনোহরায় ফিরবে নাকি সিরিয়ালের এখানেই ইতিগজ? সেই সব প্রশ্নের উত্তর দিয়েই মিঠাই আবারও সুস্থ হয়ে বাড়ি ফিরছে। নায়িকার মৃত্যু তাও আবার সিরিয়ালে এ যেন স্বপ্নেও ভাবা যায় না। কিন্তু নতুন প্রোমো নজরে আসতেই ক্ষুব্ধ টেলি দর্শকরা। হাতকাটা পোশাক পরে মিঠাই আর তাকে সেই পোশাক পরিয়ে দিচ্ছে খোদ উচ্ছেবাবু!

আরও পড়ুন [ ‘কেউ কেউ জুতো ফ্রি-তে পায়…’, পার্থকে চরম কটাক্ষ জয়জিতের! ]

যথারীতি এতদিন শাড়ি পরিহিতা মিঠাইকে ওয়েস্টার্ন পোশাকেও খুব কমই টিভির পর্দায় দেখা গেছে। সেইখানেই আপত্তি। ধারাবাহিকের গল্প অনুযায়ী, মিঠাই আজও সমান দুর্বল। হাত পা নাড়াচাড়া করতে পারছে না। তাই তাকে হাতকাটা নাইট সুট পরিয়ে দিচ্ছে সিদ্ধার্থ। আর এতেই রেগেছেন ভক্তরা। আর টেলিভিশনের সামনে সকলকে নিয়ে বসে মিঠাই দেখা যাচ্ছে না বলেই অভিযোগ করেছেন তারা।

এখানেই শেষ নয়। কেউ কেউ বিখ্যাত সিরিজ দুপুর ঠাকুরপোর সঙ্গেও তুলনা টানলেন। কিন্তু সমর্থনের মাত্রাও কিছু কম নেই। সম্পর্কের খাতিরে সিডের সামনে হাতকাটা পোশাক মিঠাই পড়তেই পারে এই কথাও শোনা গেল। মিঠাইয়ের TRP রেট নিয়ে কোনোদিন সন্দেহ প্রকাশ করার অবকাশ ছিল না। তবে বেশ কিছু সপ্তাহ ধরে তালিকার অনেকটা নিচেই ছিল ধারাবাহিক। গত সপ্তাহে আবারও ফিরে গেছে প্রথম স্থানে, এখন শুধুই অপেক্ষা মিঠাইয়ের সুস্থ হয়ে ওঠার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai zee bangla fans are furious over sid and mithai romantic scene