মোদক বাড়িতে অজানা বিপদ, স্পেশ্যাল অফিসার সুদীপ্তকে পাঠাচ্ছেন রুদ্র?

নতুন চরিত্রের আগমন মিঠাই পরিবারে?

মোদক বাড়িতে অজানা বিপদ, স্পেশ্যাল অফিসার সুদীপ্তকে পাঠাচ্ছেন রুদ্র?
মিঠাইয়ে নতুন সদস্য

মিঠাইয়ের বাড়িতে কিছু না কিছু লেগেই আছে। অজানা বিপদে মোদক পরিবার। ওমির চাল এখনও বুঝতে পারছে না পরিবারের কেউই। সে যে আসলেই মরে নি এই কথাও অজানা সকলের কাছে। আর ওমির খারাপ উদ্দেশ্যকে হাতে নাতে ধরতেই নতুন চরিত্রের এন্ট্রি হচ্ছে এই ধারাবাহিকে।

ইন্সপেক্টর রুদ্র এতদিন পুলিশ হিসেবে বাঙালি বঙ্গ তনয়াদের মনে জায়গা করে নিয়েছে। আর এবার পালা আরেকজনের। মিঠাইয়ে আসছেন ইন্সপেক্টর সুদীপ্ত রায়। আর কে এই ব্যক্তি? রুদ্রর স্পেশ্যাল অফিসার – যিনি আসছেন ওমিকে শায়েস্তা করতে। ইন্সপেক্টর সুদীপ্ত রায়ের চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিত মুখোপাধ্যায়। টেলি পাড়ায় যথেষ্ট পরিচিত মুখ রুদ্রজিত।

আরও পড়ুন [ ‘শুভেন্দুকে ED, CBI ধরছে না কেন?’, বোমা ফাটালেন অনীক দত্ত ]

সোশ্যাল মিডিয়ায় নিজের ফার্স্ট লুক শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে, স্পেশ্যাল অফিসার সুদীপ্ত রায়। হ্যাশট্যাগ জুরেছেন মিঠাই, – আর তাতেই দর্শকদের বুঝতে বাকি নেই যে জনপ্রিয় ধারাবাহিকে তাকে দেখা যাবে এরপর। মিঠাইয়ের পরিবারকে বিপদের হাত থেকে বাঁচাতেই সুদীপ্তর আগমন।

অজ্ঞাত পরিচয়ে, ছদ্মবেশে মনোহরায় এসে পৌঁছেছে ওমি। এবার তার একটাই লক্ষ্য, সিড মিঠাইকে আলাদা করা। বাড়িতে বম্ব ব্লাস্টও করাতে চলেছে সে। ওমি চরিত্রে রয়েছেন জন ভট্টাচার্য। তাকে নিয়েও নানা শোরগোল। তিনি অন্য ধারাবাহিকে মুখ্য ভূমিকায়, আদৌ কতদিন এই সিরিয়ালে থাকবেন সেটাই দেখার। এদিকে সুদীপ্ত ওরফে রুদ্রজিতের এন্ট্রিতে আবারও ঝড় উঠতে চলেছে এটুকু বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mithai zee bangla new character entry rudrajit mukherjee

Next Story
বিদেশি প্রেমিকার সঙ্গে আংটি বদল অভিনেতা গৌরবের