scorecardresearch

বড় খবর

মুখোমুখি ঋষি-পিহু! পাপের ঘড়া পূর্ণ হল রোহণের?

সব উত্তর নিতে ফিরে এল ঋষি?

mon phagun star jalsha
মন ফাগুনে নয়া মোড়

মুখোমুখি ঋষি – পিহু! এবার কী তবে অপেক্ষার দিন শেষ? আবারও আগের মত সবকিছু পাল্টে যেতে চলেছে? দুজনের কাছাকাছি আসা কী আদৌ সম্ভব? সমস্ত প্রশ্নই এখন অধরা।

রোহনের ষড়যন্ত্র আলাদা করে দিয়েছিল ঋষি পিহুকে। তবে এবার অন্য অবতারে ফিরেছে ঋষি। চেহারা এক থাকলেও ঋষি সেনের পরিচয় আজ আর নেই, বরং সে ফিরেছে লোরি ড্রাইভারের ভূমিকায়। এদিকে তার স্থাবর অস্থাবর সবকিছুতেই এখন অধিকার ফলাবার চেষ্টায় রোহন। পিহুর দিকেও তার নজর। রোহনের হাজারো ষড়যন্ত্রের পরেও ঋষি যে বেচেঁ আছে এটা তার আজও অজানা।

এদিকে, ধারাবাহিকে জলে ডুবে মৃত্যুর সিনের পর থেকেই কেঁদে কেটে অস্থির হয়েছিলেন শন ভক্তরা। অভিনেতা নিজেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টিয়ে লিখেছিলেন টিল উই মিট এগেন। এরপরেই দর্শকরা ভেবেছিলেন অনেকদিন হয়তো শন কে দেখা যাবে না সিরিয়ালে। তবে এত তাড়াতাড়ি যে কামব্যাক করবেন এতে যেন বেজায় খুশি তারা। বলেই বসলেন তুমি সিরিয়ালের প্রাণ, আমরা খুব কষ্টে ছিলাম।

এখন গল্পের মোড় ঘুরবে ঋষি এবং পিহুর পুনর্মিলনের দিকে। একই রাস্তায় তাঁদের দেখা হবে তো? নাকি আবারও তারা ছোটবেলার মত আলাদা হয়ে যাবে? – শনের লুক এবং সংলাপের চোটে তাকে হঠাৎ করে দেখলে চেনা দায়। তাড়াহুড়োর বশে নিজের অতীতের সঙ্গেই আবার দেখা হবে কী রোহনের? সমস্ত পাপের হিসেব তাকে দিতে হবে – এই আশাতেই দিন গুনছেন ভক্তরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Mon phagun serial pihu rishi closed after all trauma