বড় খবর

Neel Bhattacharya-Trina Saha: দুস্থ পথশিশুদের মাঝে আনন্দ বিলোলেন ‘নীল-তৃণা’, মুখে তুলে দিলেন খাবার

Neel Bhattacharya-Trina Saha: তারকা-দম্পতির বিশেষ উদ্যোগ ‘এক মুঠো আশা’ হাসি ফোটাচ্ছে দুস্থদের মুখে।

nil bhattacharya, trina saha, tollywood

Neel Bhattacharya Trina Saha: ওঁরা পথের বাসিন্দা। দু’বেলা ঠিকমতো খেতে পাওয়া দূর অস্ত গায়ের পোশাক-আসাকও নেই সেভাবে। ফুটপাতেই তাদের একচিলতে সংসার। তাদের মধ্যে কেউ বা অশীতিপর, বার্ধক্যের জ্বালায় ভুগছে। তাদের মধ্যে অনেকে আবার মানসিক ভারসাম্যহীনও। অতিমারীর এই চরম প্রকোপে তাই মাস্ক-স্যানিটাইজার ব্যবহার কিংবা পুষ্টিকর খাবার খেয়ে রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়ানো তাদের কাছে বিলাসিতার মতোই। কিন্তু পথেঘাটে বাস বলে কি, ওদের সুস্থভাবে বাঁচার অধিকার নেই! সেই সমস্ত দুস্থ মানুষদের দিকেই এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টেলিভিশনের জনপ্রিয় তারকা-দম্পতি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)।

নীল-তৃণার মন কেঁদে উঠেছে, ওই দুস্থ মানুষগুলোর জন্য, যাঁরা পেটের জ্বালা নিয়েই এই লকডাউনে দিনযাপন করছেন। তাঁদের উদ্দেশেই তারকা-দম্পতির এক মুঠো আশা বিশেষ উদ্যোগ নিল। যে সাংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন দম্পতির কয়েকজন বন্ধুও। দিন কয়েক আগেই একটি স্বেচ্ছাসেবী সংস্থা খুলেছেন নীল-তৃণা। সেই সংস্থার উদ্যোগেই সোমবার শহরের ফুটপাতবাসীদের মুখে অন্ন তুলে দিলেন তাঁরা। এদিন প্রায় পাঁচশো খাবারের প্যাকেট বিলি করা হয় তাদের তরফে। নীল-তৃণা নিজে উপস্থিত ছিলেন সেখানে।

[আরও পড়ুন: ‘স্বাধীনচেতা নারীর কাঙ্ক্ষিত পুরুষ কল্পনায় থাকে’, নুসরতকে বললেন তসলিমা নাসরিন]

প্রথমদিন কুমোরটুলি এলাকায় গিয়ে সেখানে রিকশাওয়ালা এবং দুস্থ মানুষদের মধ্যে খাবার বিতরণ করেন। দ্বিতীয় দিন নীল-তৃণা তাঁদের টিম নিয়ে পৌঁছে যান ভবানীপুর এলাকায়। সেখানকার ফুটপাতবাসী শিশুদের হাতে তুলে দেন খাবারের প্যাকেট। এছাড়াও মাস্ক করতে দেখা যায় তাঁদের। তবে এবার ইয়াস বিধ্বস্ত এলাকাগুলিতেও সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান তারকা-দম্পতি। দুঃস্থদের পাশে দাঁড়িয়ে এভাবেই নীল-তৃণা আনন্দ খুঁজে পেতে চান অতিমারী আবহের মাঝে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Neel bhattacharya trina saha distributes food among street children

Next Story
‘দেশ কা বেটা…’ অরিজিতের কনসার্টের টাকা এবার যাচ্ছে গ্রামের হাসপাতালেArijit-Singh, Arijit-Singh Live concert, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com