scorecardresearch

বড় খবর

ছোটকত্তা এবার ইংরেজি বাবু? প্রকাশ্যে নীল-তিয়াশার নতুন ধারাবাহিকের ট্রেলার, নেটপাড়ায় শোরগোল

আবারও জুটি বাঁধছেন তাঁরা, কী বলছেন দর্শক?

ছোটকত্তা এবার ইংরেজি বাবু? প্রকাশ্যে নীল-তিয়াশার নতুন ধারাবাহিকের ট্রেলার, নেটপাড়ায় শোরগোল
প্রকাশ্যে নীল-তিয়াশার পরবর্তী ধারাবাহিকের ট্রেলার

তথাকথিত বাংলা মিডিয়াম আর ইঙ্গরেজি মিডিয়ামের মধ্যে বিবাদ অনেকদিনের। আর এবার সেই নিয়েই এক নতুন ধারাবাহিকের উত্থাপন। জি বাংলার চর্চিত জুটি নিখিল এবং শ্যামা ফিরছেন স্টারের নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামে। আর দুজনকে একত্রে দেখেই মিশ্র প্রতিক্রিয়া ভক্তদের।

ধারাবাহিকের গল্প ঠিক কিরকম? ট্রেলার বলছে এই লড়াই বাংলা বনাম ইংরেজির। একজন বাংলা মিডিয়ামে পড়াশোনা করা মেয়ে কীভাবে ইংরেজি মিডিয়ামে শিক্ষকতা করার স্বপ্ন সত্যি করে, কিছুটা সেই নিয়েই। প্রধান চরিত্রে তিয়াশা রায় এবং নীল ভট্টাচার্য। তবে, দর্শকদের বেশিরভাগই হেসে খুন নীলের লুক দেখার পর থেকে। কী বলছেন তাঁরা?

এর আগের সিরিয়ালের ছোট কত্তা এবার কী ইংরেজি বাবু হতে চলেছেন? শোরগোল সেই নিয়েই! চুলে স্পাইক, রাউন্ড ফ্রেমের চশমা পড়লেই সে ইংরেজি স্কুলের শিক্ষক হতে পারে এই বিষয়টা একেবারেই তাঁরা মেনে নিতে পারছেন না। অন্যদিকে, দুপাশে বিনুনি, উচুঁ করে শাড়ি আজকাল কোন গ্রামের মেয়েরা পড়ে, সেই প্রশ্নও রয়েছে। কিন্তু, জিজ্ঞাসু দৃষ্টিতে সবাই একটাই কথা জানতে চাইলেন, এবার হিরোকে কী নামে ডাকতে চলেছেন হিরোইন?

টপিক যতই ভাল হোক, ধারাবাহিকে শেষ অবধি একই জিনিষ ঘটবে এই ধারণাই সকলের। ভাল বার্তা দিয়ে শুরু হলেও, শেষ হবে সেই চুলোচুলি – অশান্তি দিয়ে। আবার কেউ বলেন, শিক্ষক হতে গিয়ে কখন বাড়ির বউ হয়ে যাবে ধরা যাবে না। কেউ কেউ আবার কাস্টিং নিয়েও প্রশ্ন তুললেন। তবে, বর্তমান সময়ের সঙ্গে আরেকটু ভেবে চিন্তে লুক টেস্ট করলে ভাল হত বলেই দাবি করেছেন সকলে।

কিন্তু, গল্প এখানেই শেষ নয়। একেতেই শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে তোলপাড় রাজ্য। তাঁর মধ্যে এহেন সিরিয়ালের গল্প, এই ঝুঁকি শুধু স্টার জলসা নিতে পারে বলেই দাবি করেছেন অনেকে। গ্রামের মেয়ে এবং বড়োলোকের শহুরে ছেলেকে বাদ দিয়েও যেন গল্পের অন্যদিক ভাল করে দেখানো হয় আপাতত সেই বক্তব্যই রয়েছে সকলের।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: New serial bangla medium fans reaction star jalsha