scorecardresearch

বড় খবর

‘এক ধাক্কায় ভুলে গেল বউকে! এ আবার কেমন সিরিয়াল’? চরম ট্রোল ‘রাঙা বউ’

কোন সিরিয়ালের জায়গায় আসছে রাঙা বউ? প্রশ্ন নেটিজেনদের

‘এক ধাক্কায় ভুলে গেল বউকে! এ আবার কেমন সিরিয়াল’? চরম ট্রোল ‘রাঙা বউ’
'রাঙা বউ'কে নিয়ে শোরগোল তুঙ্গে!

মুহূর্তেই ভুলে গেলেন বিয়ে করা বউকে! এ আবার কি ধরনের রোগ? নতুন ধারাবাহিক নিয়ে হেসে খুন নেটজনতা। শুধু তাই নয়, সিরিয়ালের নাম নিয়েও আপত্তি তুলেছেন অধিকাংশ।

নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’য়ে জুটি বেঁধেছেন শ্রুতি ও গৌরব। প্রোমো দেখতেই অবাক নেটজনতা। এরকম বোকা বোকা সিরিয়াল এখনও পছন্দ করেন মানুষ? প্রশ্ন তুলেছেন তারাই। আবারও গ্রামের মেয়ের চরিত্রে শ্রুতি। দর্শকদের বক্তব্য, “একঘেয়েমি হয়ে যাচ্ছে। মাথা মুন্ডু নেই সিরিয়ালের”। এদিকে, পিলু শেষ হতে না হতেই আবারও এক ধারাবাহিকে গৌরব। যদিও এই তারকা জুটিকে একসঙ্গে দেখে খুশি হননি অনেকেই।

ধারাবাহিকে দেখা যাচ্ছে কোনও এক অজানা রোগে আক্রান্ত গৌরব। মুহূর্তেই অনেককিছু সে ভুলে যেতে পারে। এমনকি নিজের বিয়ে করা বউকেও। আর এই  দৃশ্য চোখে পড়তেই চূড়ান্ত অবাক দর্শকেরা। তাঁদের বক্তব্য, “এ আবার কেমন ধরনের রোগ”? আবার কেউ বললেন, “নৌকার ধাক্কায় স্মৃতি হারিয়ে গেল! আমি তো অবাক”! এদিকে, একই গ্রামের প্রেক্ষাপটে গল্প তাঁর সঙ্গে নায়কের অবাক আচরণ, মাথায় হাত দর্শকদের।

শুধু হিরো হিরোইন না বরং তুলোধোনা করতে বাকি রাখলেন না ধারাবাহিকের নির্মাতাদেরও। কী খেয়ে গল্প লেখেন, বা ২২ সালে দাঁড়িয়েও এরকম চিন্তা ভাবনা আসে কোথা থেকে সেই নিয়েও মন্তব্যের শেষ নেই। সিরিয়ালের স্ক্রিপ্টে বিয়ে ছাড়া কিছুই নেই, তাঁর সঙ্গে শুধুই গরীব বড়লোক এবং গায়ের রং নিয়ে অশান্তি এসব লেগেই রয়েছে। নতুন কিছু নেই কেন প্রশ্ন তুলেছেন দর্শকরা।

‘ত্রিনয়নী’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন গৌরব এবং শ্রুতি। আবারও তাঁদের একসঙ্গে দেখা যাবে। কেউ কেউ খুব খুশি আবার কেউ কেউ রেগে আগুন। লালকুঠি নাকি পিলু কোন ধারাবাহিকের জায়গায় এই সিরিয়াল আসতে চলেছে এখন একটাই চিন্তা তাঁদের। TRP এর জেরে পুরনো সিরিয়াল বন্ধ করে নতুন ধারাবাহিক এলেও খুব একটা খুশি না দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: New serial ranga bou troll over concept