‘চোখ তুলে দেখো না কে এসেছে..’, গানে নেচে আবারও বাজিমাত ঋতু-বুম্বা জুটির, দেখুন

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে প্রসেনজিৎ-ঋতুপর্ণা… জমজমাট পর্ব।

Prosenjit-Rituparna, Ismart Jodi, Prosenjit-Rituparna at ismart jodi, ইস্মার্ট জোড়ি, প্রসেনজিৎ-ঋতুপর্ণা, ইস্মার্ট জোড়িতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, bengali news today, Bengali Reality show
'ইস্মার্ট জোড়ি'র মঞ্চে একসঙ্গে নাচ প্রসেনজিৎ-ঋতুপর্ণার

কথাতেই আছে পুরনো চাল ভাতে বাড়ে! ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটির ক্ষেত্রেও বোধহয় সেটাই খাটে। দুই তারকাকে নিয়ে অনুরাগীদের অন্দরমহলে কৌতূহলের অন্ত নেই। বড়পর্দায় সচরাচর তাঁদের খুব একটা দেখা না গেলেও এবার টেলিভিশনের পর্দায় বাজিমাত করে ফেললেন এই সুপারহিট জুটি। তাও আবার জিৎ সঞ্চালিত রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। আর সেই ভিডিও-ই এখন ভাইরাল।

‘চোখ তুলে দেখো না কে এসেছে..’ প্রসেনজিৎ-ঋতুপর্ণা অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির গান আজও দু’দশক পরে গিয়ে সমানভাবে জনপ্রিয়। আর সেই গানেই এবার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে একসঙ্গে কোমর দোলালেন ঋতু-বুম্বা। যে ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের উচ্ছ্বাস ধরা পড়ল কমেন্ট বক্সে। তাঁদের প্রশ্ন- ‘আবার কবে সিনেমায় জুটিতে দেখা যাবে প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে?’উত্তম-সুচিত্রার পর তাঁরাই যে বাংলা ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় জুটি, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না।

দীর্ঘ কয়েক বছর বিরতির পর শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরে আবারও প্রসেনজিৎ-ঋতুপর্ণা ফিরেছেন বড়পর্দায়। এতবছর বাদেও তাঁদের জুটির জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। তবে ‘ইস্মার্ট জোড়ি’র এই বিশেষ পর্বে শুধু ঋতুপর্ণা-ই নন, হাজির ছিলেন প্রসেনজিতের আরেক ‘হিট’ নায়িকা। তিনি আটের দশকের ‘অমরসঙ্গী’ অভিনেত্রী বিজয়েতা পণ্ডিত।

[আরও পড়ুন: Mimi Chakraborty: MP-দের পাত্তাই পাওয়া যায় না! ‘পঞ্চায়েত’ সিরিজ দেখে বিস্ফোরক রিভিউ মিমির]

‘চিরদিনই তুমি যে আমার’ এই গান আজও দর্শক-শ্রোতাদের মধ্যে সমানভাবে জনপ্রিয়। তিনিও হাজির ছিলেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। দুই নায়িকার সঙ্গেই নেচে মাত করলেন বুম্বা। আর সেই প্রেক্ষিতেই এই বিশেষ পর্বের নাম দেওয়া হয়েছে ‘অমরসঙ্গী’। কবে দেখতে পাবেন এই পর্ব? শনি-রবি ঠিক রাত সাড়ে ৯টায় চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Prosenjit rituparna performed at ismart jodi video goes viral

Next Story
মৃত মানুষের প্রাণ ফেরাল ‘গৌরী’! সিরিয়ালের আজব কাণ্ডে দর্শকমহলে তোলপাড়