scorecardresearch

বড় খবর

‘সীতা’র হাতে মদের গ্লাস! পরনে ছোট পোশাক, রে-রে করে উঠলেন রাম-ভক্তরা

বিতর্কের মুখে এ কী করলেন অভিনেত্রী।

Ramayan's Sita, Dipika Chikhlia, Dipika Chikhlia got trolled, দীপিকা চিখলিয়া, সীতা, ট্রোলড সীতা ওরফে দীপিকা, bengali news today
নেটদুনিয়ায় ট্রোলড 'সীতা' দীপিকা চিখলিয়া

একটা সময় ছিল যখন অরুণ গোভিল, দীপিকা চিখলিয়ারা বাড়ি থেকে বাইরে বেরলেই আশেপাশের মানুষজন হুড়মুড়িয়ে এসে প্রণাম ঠুকতেন। কারণ, টিভির পর্দায় রাম-সীতার ভূমিকায় তাঁদের দেখে, বাস্তবেও এমনটাই ভাবতেন দর্শকরা। অতঃপর বাস্তবজীবনেও অরুণ-দীপিকাদের ঠিক ততটাই শ্রদ্ধা-সম্মান করেন দর্শকরা। আজও তার অন্যথা হয়নি। আর সেই প্রেক্ষিতেই ‘সীতা’ দীপিকাকে ছোট পোশাকে দেখে মেনে নিতে পারলেন না ভক্তরা। তেড়ে-ফুড়ে উঠলেন নেটদুনিয়ার একাংশ।

একসময়কার জনপ্রিয় টেলি-অভিনেত্রী। দীপিকা চিখলিয়া, যাঁকে কিনা আট-নয়ের দশকে রামানন্দ সাগর পরিচালিত ‘রামায়ণ’-এ দেখা গিয়েছিল সীতার চরিত্রে। সেই তখন থেকেই দর্শকদের কাছে তিনি সীতা বলে পরিচিত। আজও দীপিকাকে দেখলেই টেলিপর্দার সীতার কথাই তাঁদের মনে উঁকি দেয়। আর সেই অভিনেত্রীকেই ছোট ঝুলের স্কার্ট পরতে দেখে রে-রে করে উঠলেন ভক্তরা। শুধু তাই নয়, হাতে পাণীয়ের গ্লাস দেখেই নেটিজেনদের একাংশ প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন- “ওতে কী আছে?”

প্রসঙ্গত, রবিবারই দীপিকা চিখলিয়া তাঁর সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। স্কুল থিমের পার্টি। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে তাঁর বন্ধুদের সঙ্গে পার্টির মুডে। পরনে ঢিলেঢালা সাদা শার্ট। গলায় টাই, তার সঙ্গে ছোট ঝুলের স্কার্ট। আর হাতে পাণীয়ের গ্লাস। ক্যাপশনে লিখেছিলেন- “রবিবার স্কুলে।” আর ‘সীতা মা’কে এমন অবতারে দেখে ক্ষেপে উঠেছেন ভক্তরা।

কারও মন্তব্য, “এটা আপনার কোন অবতার? দেখে একদম ভাল লাগল না।” আরেক নেটিজেনের মন্তব্য, “আপনি আপনার ব্যক্তিগতজীবনে যা করছেন, তাতে আমরা নাক গলাতে চাই না। কিন্তু এসব বিষয় ব্যক্তিগত থাকাই ভাল।” আবার কেউ সরাসরি বলেই ফেললেন যে, “আমাদের মনে আপনার জন্য অনেক শ্রদ্ধা-সম্মান রয়েছে, এসব করে সেটা নষ্ট করবেন না।”

অতিমারী আবহে লকডাউনে যখন ফের নতুন করে টেলিপর্দায় রামায়ণ সম্প্রচার করা হয়েছিল, তখন থেকেই ফের চর্চায় ষাটের অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Ramayans sita aka dipika chikhlia got trolled for wearing short dress