scorecardresearch

বড় খবর

তোলপাড় ঋষি-পিহুর সংসার! জলের নীচে খাবি খাচ্ছে ঋষি, চরম দুঃখে তাঁর ভক্তরা

ঋষি ফিরবে তো?

মন ফাগুন- ঋষি পিহু -mon phagun- rishi pihu
ঋষি- পিহু

ঋষি পিহুর ভালবাসায় সবকিছু তছনছ করে দিতে তৈরি রোহন। সবকিছু করেও শেষরক্ষা হল না। সম্পত্তি বাড়ি গাড়ির লোভে সবকিছু ধ্বংস করে দিল সে। পিহু ঋষির হানিমুনে যে এরকম এক অঘটন ঘটবে তার আন্দাজ একেবারেই পরিবারের কেউ পায়নি।

ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় ঋষি কে ধাক্কা দিয়ে জলে ফেলে দিচ্ছে রোহন! ঋষি পিহুর জীবনে তোলপাড় করা মোড়। পিহু কী আর খুঁজে পাবে ঋষিকে? আর এই দৃশ্য দেখতেই কাদঁছেন তার ভক্তরা। তার মূলত দুটি কারণ। দুই প্রেমীর মধ্যে বিচ্ছেদ, এত কষ্ট করে এক হয়েছে দুজন তবে আলদা হওয়ার গল্প যেন পিছু ছাড়ছে না।  সব বাধা বিপত্তি কাটলেও ফের দেখা দিচ্ছে বিপদ। হাজার চেষ্টা করেও রোহনকে থামাতে পারল না ঋষি। তাকে জলে ফেলেই দিল রোহন।

আর দ্বিতীয় কারণটির মধ্যে, দর্শকদের বেশিরভাগই জানাচ্ছেন গায়ে জ্বর নিয়েও জলের নীচে শুট করেছেন অভিনেতা। বর্তমান সময়ে দাঁড়িয়ে তার এই সাহসিকতাকে কুর্নিশ জানাচ্ছেন সকলে। জ্বর গায়ে আন্ডার ওয়াটার শুট? কত কষ্ট করে কাজ করেছেন শন, এটাই ডেডিকেশন বলছেন দর্শকরা।

এদিকে  যদিও বা গল্পের খাতে আগে ভাগেই সকলে বাতলে দিচ্ছেন যে খুঁজে পেতেই হবে। এদিকে এই সিরিয়ালের জনপ্রিয়তা থাকলেও TRP একেবারেই শীর্ষে যেতে পারে না। কেউ কেউ আবার এমনও বললেন, যে ধারাবাহিক সম্প্রচারের টাইম ঠিক নেই, তাই এটি বেশি মানুষ দেখেন না। রোহন কে শাস্তি দিতেই ঋষি ফিরবে নতুন সাজে, অপেক্ষায় দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Rishi pihus life is ruined after rohans plan