scorecardresearch

বড় খবর

খুদের গানে মুগ্ধ! মঞ্চে উঠে পায়ে হাত দিয়ে প্রণাম করলেন স্বয়ং ‘পণ্ডিত’ অজয় চক্রবর্তী, দেখুন

SaReGaMaPa 2022: নয়া চমক! ১-৫ এর মধ্যে থাকলেই প্রতিযোগীরা পাবেন সুবর্ণ সুযোগ।

খুদের গানে মুগ্ধ! মঞ্চে উঠে পায়ে হাত দিয়ে প্রণাম করলেন স্বয়ং ‘পণ্ডিত’ অজয় চক্রবর্তী, দেখুন
খুদের গানে আপ্লুত বিচারকরা

Sa re ga ma pa: কথায় বলে সুর এবং গান একেবারেই ঈশ্বরের আশীর্বাদ। মা সরস্বতী গলায় প্রাণ না দিলে সেই সুর অধরাই থেকে যায়। সঙ্গীত সাধনার জিনিস- দীর্ঘদিনের পরিশ্রম, অধ্যবসায়েই গান সম্ভব। এদিকে সাত বছরের এক ছোট শিশুর কণ্ঠে এত সুর, এমন অসম্ভব সুন্দর লয়, ছন্দ – যে খোদ তার পায়ে হাত দিয়ে প্রণাম করলেন পণ্ডিত অজয় চক্রবর্তী ( Pt. Ajoy Chakraborty )।

সারেগামাপার – মঞ্চে মহাগুরু হিসেবে উপস্থিত রয়েছেন পণ্ডিত অজয় চক্রবর্তী। তার সঙ্গে থাকছেন রিচা শর্মা, শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচার্য্য। সাত বছরের স্বর্ণাভর গান শুনে যেন বিশ্বাসই করতে পারছেন না কেউ। এটুকু বয়সে এত দরাজ গলা? এমন ছন্দের জাদু? শুধু যে গাইছেন এমন নয় বরং নিজে হাতে খোলও বাজাচ্ছেন খুদে প্রতিযোগী। তার এই অবাক করা কাণ্ডে নিজেদের জায়গা ছেড়ে উঠে আসেন সব বিচারকরা। এমনকি তার পায়ে হাত দিয়ে প্রণাম করেন খোদ অজয় চক্রবর্তী।

সৌজন্যে – জি বাংলা/ ইন্সটাগ্রাম

আরও পড়ুন – বিধ্বস্ত গৌরব! হন্যে হয়েও খুঁজে পেলেন না নিজের প্রেমিকাকে?

মহাগুরু বলছেন, “এমন তাল লয়ের সেন্স তাও আবার এটুকু বয়েসে এ শুধু ঈশ্বরের দান”। এদিকে স্বর্ণাভর গান শুনে আপ্লুত শান্তনু মৈত্র নিজেও। সঙ্গীত পরিচালক বলেন, “এতদিন সারেগামার মঞ্চে রয়েছি কিন্তু এমন পারফরমেন্স আগে কোনওদিন দেখিনি”।

গত সপ্তাহেই শেষ হয়েছে দাদাগিরি। এই সপ্তাহ থেকেই শুরু হতে চলেছে সঙ্গীতের মহা সংগ্রাম। এবছর নিয়মেও কিছু বদল রয়েছে। মহাগুরু হিসেবে এবং সঙ্গীতের বিচারকদের আসনে পণ্ডিত অজয় চক্রবর্তীর উপস্থিতি মানেই বেশ কঠিন কিছু বিষয় থাকবেই। থাকছে নজরকাড়া চমকের পর চমক।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sa re ga ma pa bengali show zee bangla pt ajoy chakraborty touches lil performer feet