scorecardresearch

বুকে ঐন্দ্রিলা, চুল-দাড়ি কামিয়ে ‘সাধক’ অবতারে ধরা দিলেন সব্যসাচী, দেখুন

আবারও কালীর ব্যাটা হয়ে ফিরলেন অভিনেতা…

বুকে ঐন্দ্রিলা, চুল-দাড়ি কামিয়ে ‘সাধক’ অবতারে ধরা দিলেন সব্যসাচী, দেখুন
নতুন রূপে সব্যসাচী

অবশেষে অপেক্ষার অবসান। সব্যসাচী চৌধুরী ফিরছেন টেলিভিশনের পর্দায়। কানাঘুষো খবরও রটেছিল, তবে আজ সকালেই প্রকাশ করা হয়েছে ‘রামপ্রসাদ’ এর ট্রেলার। আর আবারও সকলের মন জয় করে নিয়েছেন সব্য।

কালী সাধকের চরিত্রে ফের অভিনয় করছেন সব্যসাচী। তাঁকে পুনরায় টেলিভিশনে দেখার পর থেকে আনন্দে আত্মহারা তাঁর অনুরাগীরা। বড়মার ওপর তাঁর অগাধ বিশ্বাস। সেই বিশ্বাস কোনওদিন ভঙ্গ হয়নি। জীবনের সব মুহূর্তে বড়মাকে সঙ্গে রেখেছেন সব্যসাচী। তাই তো, আবার মায়ের সবথেকে কাছের সন্তান তথা একনিষ্ঠ ভক্ত হয়েই পর্দায় ফিরছেন তিনি। রামপ্রসাদ হিসেবে নিজেকে পর্দায় ফুটিয়ে তোলার এক বিরাট চ্যালেঞ্জ নিয়েছেন।

রামপ্রসাদ, যাকে কিনা কালীসাধক বলেই ইতিহাস গেঁথে রেখেছে মানুষের মনে- তাঁর গান, এবং আরাধনায় সাড়া দিয়েছিলেন দেবীশক্তি নিজেই। শুধু তাই নয়, কালী তাঁর কাছে কেবল মা নয় বরং পরম আদরের। এই ধারাবাহিকের মাধ্যমে বাংলার ইতিহাসে জড়িয়ে থাকা এক কালী ভক্তের আখ্যান যেমন শোনানো হবে, তেমনই জানানো হবে সংসারে থেকেও মাকে পাওয়ার গল্প। চুল-দাড়ি কেটে এ যেন এক অন্য সব্যসাচী। অভিনেতা নিজেও মায়ের একনিষ্ঠ ভক্ত। ঐন্দ্রিলার সময়ও এক মুহূর্তের জন্য বিশ্বাস হারাননি। প্রতিমুহূর্তে ডেকে গিয়েছেন তাঁর বড়মাকে।

sabyasachi chowdhury, oinrila sharma, sabyasachi chowdhury as ramprasad, sabyasachi chowdhury new serial, sabyasachi chowdhury after oindrila death, sabyasachi chowdhury tollywood actor

এদিকে, ঐন্দ্রিলার মৃত্যুর মাস দুয়েকের মধ্যেই সব্যকে আবারও পর্দায় দেখে আপ্লুত দর্শকরা। এভাবেও ফিরে আসা যায়… সব্যসাচীর শক্তিকে কুর্নিশ জানিয়েছেন সকলে। বক্তব্য একটাই, ভেঙে না পড়ে যে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত তিনি নিয়েছেন এটাই সবথেকে বড় পাওনা। ঐন্দ্রিলা থাকলে আজ বোধহয় সবথেকে বেশি তিনিই খুশি হতেন, এমন মন্তব্যও শোনা গেল। তবে, সব্যসাচীর এই সিদ্ধান্তে যে সত্যিই ঐন্দ্রিলা খুশিই হবেন একথা বলাই যায়।

যেখানে, রামপ্রসাদের মাতৃ আরাধনার গল্প শোনানো হবে, সেখানে কালী চরিত্রের এক বিরাট ভূমিকা। পায়েল দে অভিনয় করছেন কালী মায়ের চরিত্রে। দুই অভিনেতাকে একসঙ্গে পেয়েই বিরাট খুশি দর্শকরা। যেন সঠিক যুগলবন্দি। মা ছাড়া কি সংসার হয়? সব্যসাচীকে শুভেচ্ছা জানাচ্ছেন সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Sabyasachi chowdhury as ramprasad tralier released