scorecardresearch

বড় খবর

‘তালপাতার সেপাই’ মহিষাসুর! সৌরভের অসুর রূপে হতবাক নেটপাড়া

অসুরের এহেন মেকআপে হতবাক নেটজনতা

‘তালপাতার সেপাই’ মহিষাসুর! সৌরভের অসুর রূপে হতবাক নেটপাড়া
অসুরের রূপে মন্টু পাইলট

রাত পেরলেই মহালয়া। টেলিভিশন জুরে মহিষাসুরমর্দিনী। ভিন্ন চ্যানেলে ভিন্ন ধরনের অনুষ্ঠান আর সেই নিয়ে দর্শকদের মধ্যে শোরগোল তুঙ্গে। নয়তো উড়ন্ত দুর্গা নয়তো বা, অসুরের ভিন্ন গায়ের রঙ-মজায় মেতেছেন সকলে।

তবে এবছর মহালয়ার অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ মহিষাসুর রূপে মন্টু পাইলট সৌরভ দাস। তাঁর মেকাপ থেকে অট্টহাসিতে অবাক দর্শকরা। বেশিরভাগের প্রশ্ন, অসুর এমনও হয়? একজন তো বলেই বসেন, তালপাতার সেপাই নাকি আবার অসুর সেজেছে। শুধু তাই নয় এহেন সাজগোজ দেখে চোখ কপালে সকলের।

সৌরভকে দেখে সকলেই আশাহত। অপুষ্টিতে ভোগা মহিষাসুর বলতেও থামলেন না সকলে। অসুরের এহেন দৃষ্টি? পুরো মন্টু মন্টু ব্যাপার- মহালয়ার অনুষ্ঠানে অশ্লীল ভাষা শোনা যাবে কী? এই জিজ্ঞাস্য কিন্তু রয়েছে। কিন্তু এতসব মন্তব্যে সৌরভের নিজের কী অবস্থা? কীভাবে সম্পূর্ণ বিষয়কে দেখছেন তিনি? অভিনেতা গোটা ব্যাপারটা যে দারুণ উপভোগ করছেন এ কিন্তু বলাই যায়। এক সংবাদ মাধ্যমকে জানালেন, অনেকদিন ট্রোল হননি, তাই আশা করছিলেন আবার কী নিয়ে কথা হয়।

শুধু তাই নয়, এও বললেন- লোকজন তাঁকে নিয়ে হাসাহাসি করছেন এটাই স্বাভাবিক বলে মনে করছেন তিনি। নিজেও সন্দেহে ছিলেন আদৌ তাঁকে মানাবে কিনা, কিন্তু সম্পূর্ণ বিষয় যেভাবে উপ্সথাপন করা হয়েছে তাতে না দেখলে বোঝাই যাবে না কেন এহেন মেকাপ করা হয়েছে।

এদিকে, আবারও মন্টু পাইলটের নতুন সিরিজের সঙ্গে জুড়েছেন তিনি। পুজোর আগেই নিজের ক্যাফে খুলছেন তিনি, সেই কাজেও ব্যাস্ত রয়েছেন। তবে এবার অসুর রূপে কতটা কামাল করতে পারেন, সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Saurav das as mahishashur fans reaction are furious