scorecardresearch

বড় খবর

বাংলা ধারাবাহিকেও সোলোগামি? ‘ফেরারী মনের’ ট্রেলারে হইচই নেটপাড়ায়

নতুন কিছু দেখতে আগ্রহী দর্শক?

বাংলা ধারাবাহিকেও সোলোগামি? ‘ফেরারী মনের’ ট্রেলারে হইচই নেটপাড়ায়
ফেরারী মন ধারাবাহিক

বাংলা টেলি সিরিয়ালের অদ্ভুত গল্প আর কাণ্ডে শোরগোল একেবারেই কম নেই। ধারাবাহিকের প্লট টুইস্ট এবং ভয়ঙ্কর সব কীর্তি কলাপে এর আগেও হইচই দেখা দিয়েছে। একজনের দুটি করে বর বউ তো লেগেই রয়েছে, আর এবার সলোগামির গল্প বাংলা ধারাবাহিকেও!

বাংলা ধারাবাহিকে নানান ভাবে বিয়ের ঘটনা দেখানো হলেও নিজেই নিজেকে বিয়ে – এই ঘটনা প্রথম। আর কালার্স বাংলার নতুন ধারাবাহিক ফেরারী মনের ট্রেলার দেখেই হেসে কুটোকুটি দর্শকরা। উড়ন্ত সিঁদুরে বিয়ে, ধাক্কা লেগে বিয়ে কিংবা অঘটন বিয়ে এসব পুরনো, নিজেই নিজেকে বিয়ে এখন ট্রেন্ড বলেই দাবি করেছেন তাঁরা। কী দেখানো হয়েছে ধারাবাহিকের ট্রেলারে?

নিজের অপমানের বদলা নিতেই নিজের সিঁথিতে সিঁদুর পরে তুলসী। নিজের চারিত্রিক কলঙ্ক ঘোচাতে এই কান্ড করে সে। আর এই ট্রেলার প্রকাশ্যে আসতেই নেটপাড়ার সকলের নানা মন্তব্য। কেউ বলেলন, এটাই বাকি ছিল! আবার কেউ বললেন, উড়ন্ত সিঁদুর নেই, এটাই ভাগ্য ভাল। কেউ দাবি করলেন, নিজেকে নিজে বিয়ে করার গল্প আসুক। অনেক পুরনো কিছু এবার আর চলবে না। আবার এই সিরিয়াল দেখে অনেকেই যে সলোগামির সিদ্ধান্ত নিতে চলেছে সেই মন্তব্যও চোখে পড়ল।

ধারাবাহিকের লজিকের মাথা মুন্ডু নেই! নিজেই নিজেকে বিয়ে করে একটা ছেলের ওপর দোষ? যদিও বা কিছুদিন ধরেই সলোগামি নিয়ে চর্চার শেষ নেই। অনেকেই এই পথ বেছে নিচ্ছেন – সেই সম্পর্কে মিশ্র প্রতিক্রিয়া দেখাও গিয়েছিল। তবে, ধারাবাহিকের এই লজিক যেন কৌতুকের চোখেই দেখছেন সকলে। বক্তব্য একটাই, নতুন কিছু লজিকহীন হলেও চলবে, শুধু শাশুড়ি বৌমা আর সতীনের কূটকচালি দেখাবেন না।

ফেরারী মন নতুন ধারাবাহিকের জেরে কি মৌ এর বাড়ি শেষ হতে চলেছে? এই প্রশ্নের দেখাও মিলল। একেই কিছুদিন ধরে ধারাবাহিক শেষ হওয়ার ধুম। এবার কী তবে কোপ পড়বে মৌ এর বাড়ির ওপর?

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Self marriage in a bengali serial fans reaction