scorecardresearch

বড় খবর

শোয়েব-দীপিকার পরিবারে সুখবর, মা হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী

বিয়ের বছর চারেক পর খুশির খবর শোনালেন তারকা দম্পতি

শোয়েব-দীপিকার পরিবারে সুখবর, মা হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী
শোয়েব-দীপিকা

টেলিভিশনের সিমর অর্থাৎ দীপিকা কাকার জানালেন খুশির খবর। সঙ্গী শোয়েব ইব্রাহিমের সঙ্গে ঘর বেঁধেছিলেন ২০১৮ সালে। তবে, আজই খুশির খবর ভাগ করে নিলেন সকলের সঙ্গে। অন্তঃসত্বা অভিনেত্রী। প্রথম সন্তানের অপেক্ষায় শোয়েব এবং দীপিকা।

নিজেদের ব্লগ চ্যানেলে নানান কিছু শেয়ার করতে থাকেন তাঁরা। বিয়ের পর থেকেই তাঁদেরকে কোণঠাসা করে দিয়েছিলেন তাঁদের ভক্তরাই, বিতর্কও পিছু ছাড়েনি। তবে, সবকিছুকে বুড়ো আঙুল দেখিয়ে নিজেদের সংসারে দিব্য ভাল রয়েছেন দুজনে। নতুন মানুষের আসার অপেক্ষায় প্রহর গুনছেন দীপিকা এবং শোয়েব। সেই খবর দিলেন সোশ্যাল মিডিয়ায়। পরনে সাদা পোশাক, মাথায় টুপি – যাতে লেখা মম টু বি এবং ড্যাড টু বি। তিন মাস আগেই জানতে পেরেছিলেন, শুধু অপেক্ষা করছিলেন সঠিক সময়ের। পরিবার এবং চিকিৎসকদের তরফে তিনমাস সময় নিয়েছেন তাঁরা।

ছবি শেয়ার করে লিখলেন, “আপনাদের অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের জীবনের সবথেকে সুন্দর অধ্যায় এখন। আমরা প্রথম সন্তানের বাবা মা হতে চলেছি। ভয় লাগছে, অদ্ভুত লাগছে, আনন্দও হচ্ছে আবার উত্তেজিতও। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ কাম্য আমাদের সন্তানের জন্য”। সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। সুখবর পেতেই দুজনকে ভালবাসা জানিয়েছেন সকলে। আরও একটি পোস্ট শেয়ার করে তিনি লিখলেন, “তুমি যখন আমাদের সঙ্গে পায়ে পা মিলিয়ে হাঁটবে, সেই প্রতিটা মুহূর্ত আমাদের কাছে গুরুত্বপূর্ণ হবে”।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ব্লগারদের মধ্যে অন্যতম শোয়েব এবং দীপিকা। যদিও তাঁদের বিয়ের পরে বিতর্ক কম হয়নি। এখন টেলিভিশনের পর্দায় দীপিকাকে দেখা না গেলেও মাঝেমধ্যেই নানান মিউজিক ভিডিওতে তাঁকে দেখা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Shoaib deepika going to be parents soon