বড় খবর


বন্ধ হচ্ছে ‘সৌদামিনীর সংসার’, ‘ক্ষুব্ধ’ ধারাবাহিকের টিম! পরিবর্তে আসছে নয়া সিরিয়াল

চ্যানেল কর্তৃপক্ষ কেনই বা হঠাৎ করে ‘সৌদামিনীর সংসার’ বন্ধ করার সিদ্ধান্ত নিল? কোন ধারাবাহিক আসছে এর পরিবর্তে?

Soudaminir Sangsar

জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে ‘সৌদামিনীর সংসার’-এর নাম নিঃসন্দেহে উল্লেখযোগ্য। বছর দুয়েক আগেই বাংলার টেলিদর্শকদের অন্দরমহলে সৌদামিনীর আগমন ঘটেছে। ছোট্ট সৌদামিনী আর শংকরের রসায়ন তাঁদের মনে জায়গাও করে নিয়েছিল। আর সেই ধারাবাহিকই কিনা এবার বন্ধ হতে চলেছে। স্বাভাবিকভাবেই এই মেগা সিরিয়ালের দৌলতে অভিনেতা-অভিনেত্রী-সহ গোটা টিমের মধ্যে বন্ধুত্ব, পারিবারিক সম্পর্ক গড়ে উঠেছিল। তাই এই ‘হঠাৎ’ বিদায়বেলায় যে তাঁদের মন কাঁদবে, সেটাই স্বাভাবিক। তবে, তাঁরা শুধু দুঃখিতই নন, বরং তাঁদের মধ্যে ক্ষোভ, অসন্তোষও রয়েছে।

কারণ? মাত্র চার দিনের নোটিসেই ধারাবাহিকের শুটিং বন্ধ করার নির্দেশ আসে চ্যানেল কর্তৃপক্ষের তরফে। অতঃপর হঠাৎ করে ধারাবাহিক বন্ধের এই নির্দেশ অনেকের মনেই ক্ষোভ সঞ্চার করে। গত ৪ ফেব্রুয়ারি ‘সৌদামিনীর সংসার’-এর শেষপর্বের শুট হয়েছে। আগামী ১২ ফ্রেব্রুয়ারি জি বাংলার পর্দায় শেষবার দেখা যাবে এই ধারাবাহিক। আর শেষ পর্ব শুটের মাত্র চারদিন আগে হঠাৎ করেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই নির্দেশ আসে। কলাকুশলীদের কেউ প্রথমটায় বিশ্বাস-ই করতে পারেননি। তবে পরে সত্যিটা প্রকাশ্যে আসায় সেটজুড়ে অসন্তোষ, কান্নাকাটি শুরু হয়। তবে ৪ ফেব্রুয়ারি শুটের শেষ দিনে তাঁদের মেকআপ রুমের শেষ আড্ডা সোশ্যাল মিডিয়ায় মনে কেড়েছে নেটজনতাদের।

কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ কেনই বা হঠাৎ করে ‘সৌদামিনীর সংসার’ বন্ধ করার সিদ্ধান্ত নিল? শোনা যাচ্ছে, বেশ সপ্তাহ খানেক ধরেই নাকি ধারাবাহিকের রেটিং পড়ে যাচ্ছিল, আর সেই কারণেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জয়দেব মণ্ডল প্রযোজিত এবং শিবাংশু ভট্টাচার্য পরিচালিত ‘সৌদামিনীর সংসার’ শেষ হয়ে যাওয়ার খবর মেগার ভক্তরাও যে খুব একটা ভাল মনে নেবেন না, তা হলফ করে বলাই যায়। কারণ, সিরিয়ালের গল্প, নির্মাণ, অভিনয় সবমিলিয়ে বাংলার দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ‘সৌদামিনীর সংসার’। তাই আচমকা এই খবরে মুষরে পড়েছেন সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রী থেকে কলাকুশলীরাও।

তবে ১২ ফ্রেব্রুয়ারি, ‘সৌদামিনীর সংসার’ (Soudaminir Sangsar) শেষ হওয়ার দিন থেকেই শুরু হচ্ছে নয়া ধারাবাহিক ‘রিমলি’ (Rimli)। দিল্লির কৃষক আন্দোলন নিয়ে যখন উত্তাল দেশ, সেই পরিস্থিতিতে এক কৃষক-কন্যার প্রতিবাদের কথা তুলে ধরবে এই ধারাবাহিক।

Web Title: Soudaminir sangsar to end soon new serial rimli to air

Next Story
নিজেকে ‘অস্কারজয়ী’ মেরিল, ‘সুপার ওম্যান’ গ্যাডটের সঙ্গে তুলনা! ব্যাপক ‘ট্রোলড’ কঙ্গনাkangana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com